বাংলাদেশসর্বশেষ নিউজ

বীরগঞ্জে নিখোঁজ কিশোরের লাশ সিংড়া জাতীয় উদ্যানের গভীর জংগল থেকে উদ্ধার

লাশ উদ্ধারশেখ সাইদুল আলম সাজু, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : বীরগঞ্জে গত মঙ্গলবার রাতে নিখোঁজ কিশোরের লাশ সিংড়া জাতীয় উদ্যানের গভীর জংগল থেকে উদ্ধার করা হয়েছে।

বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, উপজেলার ভোগনগর ইউনিয়নের চাউলিয়া গ্রামের শিমুল চন্দ্র রায়ের ছেলে স্কুল ছাত্র তাপোশ চন্দ্র রায় (১৫)’র গলিত লাশ সিংড়া জাতীয় উদ্যানের গভীর জংগল থেকে উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে।

নিহত তাপোশের বাবা শিমুল চন্দ্র রায়ের জানায় ৪ দিন আগে গত শুক্রবার রাতে বাড়ী থেকে নিখোঁজ হয়। ভোগনগর ইউনিয়নের সংরড়্গিত মহিলা সদস্য লিপি আরা খাতুন জানান, সন্ধ্যায় ধনুরাম রায়ের ছেলে রতন চন্দ্র রায়ের মাধ্যমে জানতে পেরে লোকজন নিয়ে জংগলে গিয়ে নিশ্চিত হয়ে পুলিশকে সংবাদ দেওয়া হয়।

এসআই আনোয়ারুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল লিপি বদ্ধ করে লাশ ও লাশের পাশে পরে থাকা একটি মোবাইল ও একটি খালি বিষের বোতল উদ্ধার করা হয়। মৃত্যুর সঠিক কারন জানতে ময়না তদনেত্মর জন্য লাশ দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু আক্কাছ আহমদ সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদনেত্মর রিপোর্ট হাতে পেলে জানা যাবে হত্যা না আত্মহত্যা।

Tags

Related Articles

Close