বাংলাদেশসর্বশেষ নিউজ

বঙ্গবন্ধু বেঁচে থাকলে দেশে ত্রান নেওয়ার লোক থাকতনা : ডঃ রফিকুল ইসলাম খান

davওয়াসিম আকরাম রাজা, সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধুর বিদেহী আত্মার শান্তি কামনার্থে  মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বরাইদ ও তিল্লী ইউনিয়নের নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত ১০০ পরিবারের মাঝে জননেত্রী শেখ হাসিনার হয়ে খাদ্য সামগ্রী বিতরন কালে রাবেয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ডঃ রফিকুল ইসলাম খান বলেন, ইতিহাসের রাখাল রাজা, বাঙ্গালী জাতির মুক্তির দূত, বঙ্গবন্ধু যদি বেঁচে থাকতো তাহলে স্বাধীনতার ৪৬ বছর পরেও মানুষের কান্না, দুদশা অসহায়ত্ব দেখতে হতো না। দেশ আরও অনেক উন্নত হতো তখন ত্রান নেয়ার কোন লোক পাওয়া যেত না।

তিনি আরও বলেন বঙ্গবন্ধু শিখিয়েছেন কিভাবে মানুষকে নিজের  সবটুকু দিয়ে ভালবাসতে হয়। আমি জাতির জনকের রাজনৈতিক আদর্শের অনুসারি হয়ে মানিকগঞ্জ-৩ আসনের জনগনের সাথে মাঠে ময়দানে, শিক্ষা প্রতিষ্ঠানে, মসজিদ, মদ্রাসায় সহ সমাজের সকলের পাশে থেকে রাবেয়া ফাউন্ডেশনের মাধ্যমে ২০ বছর ধরে কাজ করে যাচ্ছি জনগনের দুর্দশা কিছুটা হলেও লাঘব করার জন্য। আমার চাওয়া পাওয়ার কিছু নেই আমার সকল সম্পতি এই ফাউন্ডেশনে দান করে দিয়েছি এদেশের মানুষের ভাগ্য উন্নয়নে।

রফিকুল ইসলাম এরই মধ্যে এলাকার জনগনের মনের মাঝে এক জন সৎ, গরিবের আস্থার স্থল, সহজ সরল লোক হিসাবে জায়গা করে নিয়েছেন। গরিব লোকের বাসস্থানের ব্যবস্থা, অসহায়দের খাদ্য সরবারাহ, গবির মুসল্লিদের তার নিজ খরচে হজ পালনে সহায়তা, গরিব মেধাবী শিক্ষাথী দের আথিক সহায়তা সহ সমাজের প্রতিঠি ক্ষেত্র সবার পাশে থেকে নিরবে কাজ করে যাচ্ছে।

উক্ত খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরাইদ ইউনিয়নের চেয়ারম্যান হারুন-অর রশিদ, বরাইদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাধারন সম্পাদকসহ বরাইদ ও তিল্লী ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অনান্য  অঙ্গসংগঠনের নেতা কর্মীবৃন্দ।

খাদ্য বিতরন অনুষ্ঠানের শেষে বর্তমান সরকার ও সরকার প্রধান জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনাসহ বঙ্গবন্ধু আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

Tags

Related Articles

Close