খেলাধূলাফুটবলবাংলাদেশসর্বশেষ নিউজ

মোজাহারুল গোল্ডকাপে শঙ্করপুরকে হারিয়ে তৃতীয় স্থান অর্জন করল বিরল মৌসুমী ক্রীড়া চক্র

RSKC (BMKC)জেড.আই জহির, বিরল (দিনাজপুর) : বিরলে ‘মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট–২০১৭’ এর তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে বিরল শঙ্করপুর ফুটবল একাদশকে হারিয়ে টুর্নামেন্টের তৃতীয় স্থান নিশ্চিত করেছে বিরল মৌসুমী ক্রীড়া চক্র। টুর্নামেন্টের তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে বিরল শঙ্করপুর ফুটবল একাদশকে ট্রাইব্রেকারে হারায় বিরল মৌসুমী ক্রীড়া চক্র।
 
মঙ্গলবার বিকালে রামপুর গ্রামের ঐতিহাসিক ফুটবল খেলার মাঠে টুর্নামেন্টের তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে দিনের একমাত্র খেলায় ৫নং বিরল ইউপি’র শঙ্করপুর ফুটবল একাদশ এবং একই ইউপি’র বিরল মৌসুমী ক্রীড়া চক্র তৃতীয় স্থান নির্ধারণীর লড়াইয়ে মাঠে নামে। খেলার প্রথমার্ধের শুরুতেই শঙ্করপুর একাদশের জালে বল জড়িয়ে ম্যাচে এগিয়ে থেকে ১-০ স্কোরলাইন নিয়ে বিরতিতে যায় বিরল মৌসুমী ক্রীড়া চক্র।
 
বিরতি থেকে ফিরেই আক্রমণের পাল্লা আক্রমণের মধ্য দিয়ে খেলা চলে। কিন্তু খেলা শেষ হওয়ার পূর্ব মূহুর্তে বিরল মৌসুমী ক্রীড়া চক্রের গোল রক্ষককে ফাঁকি দিয়ে গোলপোস্টে বল জড়ায় শঙ্করপুর ফুটবল একাদশ। স্কোরলাইন ১-১ সমতায় থাকার ফলে ম্যাচ গড়ায় ট্রাইব্রেকারে। ট্রাইব্রেকারে বিরল শঙ্করপুর ফুটবল একাদশ ৫টি শটের মধ্যে ২টিতে গোল আদায় করে নিলেও ৩টি শোটে গোল আদায় করে নিয়ে ‘মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭’ এর তৃতীয় স্থান নিশ্চিত করে বিরল মৌসুমী ক্রীড়া চক্র।
এদিকে আগামী ১১ই আগস্ট ২০১৭ইং, (শুক্রবার) টুর্নামেন্টের ফাইনাল/সমাপনী ম্যাচে একই মাঠে বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে মোকাবেলা করবে রামপুর হিন্দুপাড়া একাদশ তাদের প্রতিপক্ষ ৮নং ধর্মপুর ইউপি’র ফুটবল একাদশ।
 
উল্লেখ্য, দিনাজপুর জেলার বিরল থানার ৬নং ভান্ডারা ইউপি’র রামপুর সমাজ কল্যাণ ক্লাব এর আয়োজনে আমেরিকা প্রবাসী মোজাহারুল ইসলাম ও মালয়েশিয়া প্রবাসী আব্দুল কুদ্দুস এর যৌথ সহযোগিতায় বিরলে প্রথমবারের মত “মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট–২০১৭” অনুষ্ঠিত হচ্ছে।
 
উক্ত টুর্নামেন্টে জেলার ১৬টি স্বণামধন্য ফুটবল সংগঠন অংশগ্রহণ করছে। এই গোল্ডকাপ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে পুরস্কার হিসেবে দেওয়া হবে ৬ আনা স্বর্ণ এবং রানার্সআপ দলকে দেওয়া হবে ৪ আনা স্বর্ণ। পাশাপাশি তৃতীয় ও চতুর্থ দলের জন্য থাকবে শান্তনা পুরস্কার।
Tags

Related Articles

Close