বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে নিজ বাড়ির সেপটিক ট্যাংকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

লাশ উদ্ধারমুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইল সদর উপজেলায় অনিল কুমার দাস (৬৮) নামে অবসরপ্রাপ্ত এক শিক্ষক ও তার স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে রসুলপুর গ্রামের নিজ বাড়ির সেপটিক ট্যাংক থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। সাবেক শিক্ষক অনিল কুমার দাস (৬৮) স্থানীয় বাছিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। তার স্ত্রীর নাম কল্পনা রানি দাস (৬০)।

স্থানীয়রা জানায়, অনিল চন্দ্র দাস টাঙ্গাইলের বাছিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক। সকালে কাজের লোক বাড়িতে এসে দরজা খোলা দেখতে পায়। পরে ওই দম্পতিকে ডাকাডাকি করে সাড়া পাওয়া যায় না। বিষয়টি জানাজানি হলে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে সেপটিক ট্যাংক থেকে ওই দম্পতির লাশ উদ্ধার করে।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূঁইয়া বলেন, খবর পেয়ে পুলিশ ওই বাড়িতে গিয়ে দুজনের খোঁজে তল­াশি চালায়। একপর্যায়ে সেপটিক ট্যাংকে স্বামী-স্ত্রীর লাশ পাওয়া যায়। লাশের গলায় রশি দিয়ে ইট বাঁধা ছিল। লাশ দুটি মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। অনিল কুমারের ভাই স্বপন সৌমিত্র বলেন, তার ভাইয়ের কোনো শত্রু ছিল না। কীভাবে কী ঘটে গেল বুঝতে পারছি না।

Tags

Related Articles

Close