ক্যাম্পাসবাংলাদেশসর্বশেষ নিউজ

রাবিতে কৃতী শিক্ষার্থীদের পুরস্কার প্রদান

রাবিতে কৃতী শিক্ষার্থীদের পুরস্কার প্রদানশফিকুল ইসলাম, রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পরিসংখ্যান বিভাগের কৃতী শিক্ষার্থীদের মধ্যে ‘খোন্দকার মনোয়ার হোসেন মেমোরিয়াল এ্যাওয়ার্ড’ প্রদান করা হয়েছে। বুধবার বিকেলে বিভাগীয় কনফারেন্স রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক মো. মশিহুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা ও বিশেষ অতিথি ছিলেন বিজ্ঞান অনুষদের অধিকর্তা প্রফেসর মো. আখতার ফারুক। অনুষ্ঠানে উপ-উপাচার্য পরিসংখ্যানে স্নাতক সম্মান পরীক্ষায় প্রথম স্থান অধিকারীকে ও বিজ্ঞান অনুষদের অধিকর্তা একই পরীক্ষায় মেয়েদের মধ্যে প্রথম স্থান অধিকারীকে ‘খোন্দকার মনোয়ার হোসেন মেমোরিয়াল এ্যাওয়ার্ড’-এ ভূষিত করেন।

এবার ২০১৫ ও ২০১৬ সালের স্নাতক সম্মান পরীক্ষায় সম্মিলিত মেধা তালিকায় প্রথম স্থান অধিকারী শামিমা খাতুন ও জান্নাতুন নাঈম এবং মেয়েদের মধ্যে প্রথম স্থান অধিকারী আসমাউল হুসনা ও নুসরাত নাজনীন এই পুরস্কার অর্জন করে। কৃতিত্বের পুরস্কার হিসেবে সম্মিলিত মেধা তালিকায় প্রথম স্থান অধিকারীকে সনদ ও ১০ হাজার টাকার চেক এবং মেয়েদের মধ্যে প্রথম স্থান অধিকারীকে সনদ ও ৫ হাজার টাকার চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানে এমএসসি ২০১৬ ব্যাচের বিদায় সংবর্ধনা এবং বিভাগের অন্তঃকক্ষ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কারও প্রদান করা হয়। বিদায় সংবর্ধনায় অতিথিবৃন্দ বিদায়ী শিক্ষার্থীদের স্মারক ক্রেস্ট উপহার দেন।

পরিসংখ্যান বিভাগ ও বিভাগীয় সমিতির উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগীয় সভাপতি প্রফেসর মো. আইয়ুব আলী। অনুষ্ঠানটি বিভাগের শিক্ষর্থী রাকিব পারভেজ ও নুসরাত জাহান সঞ্চালনা করেন।

Tags

Related Articles

Close