ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

ওয়ালিংটনে অনুশীলন করল টিম টাইগার্স

15895252_1885545875011374_8181826763935735163_nনিউজরুমবিডি স্পোর্টস ডেস্কঃ সীমিত ওভারের ম্যাচে হোয়াইটওয়াশের তিক্ত স্বাদ নিয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। হেরেছে ছয় ম্যাচের সবকয়টিতে। বাকি শুধু সাদা পোশাকে পূর্ণাঙ্গ সিরিজের দুই ম্যাচে মাঠে নামা। তারই প্রেক্ষিতে ওয়ালিংটনে আজ অনুশীলন করেছে বাংলাদেশ ক্রিকেট দল।

মঙ্গলবার স্থানীয় সময় সকাল ১০টা থেকে ওয়ালিংটনের বেসিন রিজার্ভে অনুশীলনে নামে বাংলাদেশ দল। গা গরম শেষে শুরু হয় নেট সেশন সবাই যে যার মত করে নেটে ঝালিয়ে নেন। পাশাপাশি সিরিজের প্রথম ম্যাচে ইনজুরিতে পরা দলীয় অধিনায়ক মুশফিকুর রহিম প্রাকটিস করলেন ব্যাটিং-ফিল্ডিং-কিপিং তিন বিভাগেই।

সাথে নেটে নিজেদের ঝালিয়ে নিলেন ইনজুরি ফেরত টাইগার সফলতম জুটি তামিম-ইমরুল। নেটে পুরোদমে ব্যাটিং করেছেন ইমরুল কায়েস। কিন্তু নেটে বোলিং না খেললেও শুধু কোচের থ্রো ডাউনে ব্যাট চালিয়েছেন দেশসেরা সর্বকালের সেরা ব্যাটসম্যান তামিম ইকবাল।

এদিকে ওয়ানডে সিরিজে ৩-০ এবং টি-টোয়েন্টিতেও ৩-০ তে স্বাগতিকদের কাছে হার মানে বাংলাদেশ। এবার নিউজিল্যান্ডের বিপক্ষে কিছু করে দেখানোর পালা টাইগারদের। সাথে তাদের উজ্জ্বল পার্ফমেন্স অধীর আগ্রহে দেখার অপেক্ষায় টাইগার সমর্থকরা।

Tags

Related Articles

Close