খেলাধূলাফুটবলবাংলাদেশসর্বশেষ নিউজ

বিরলে মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চতুর্থ সেমিফাইনালিষ্ট রামপুর হিন্দুপাড়া একাদশ

RSKC (RHXI)জেড.আই জহির, বিরল (দিনাজপুর) : বিরলে ‘মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট–২০১৭’ এর চতুর্থ সেমিফাইনালিষ্ট হিসেবে উত্তীর্ণ হয়েছে রামপুর হিন্দুপাড়া একাদশ। টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের শেষ ম্যাচে বিনা প্রতিদ্বন্দ্বীতায় চতুর্থ দল হিসেবে টুর্নামেন্টের সেমিফাইনালে জায়গা করে নিয়েছে তারা।

মঙ্গলবার বিকালে রামপুর গ্রামের ঐতিহাসিক ফুটবল খেলার মাঠে দিনের একমাত্র খেলায় ৪নং শহরগ্রাম ইউপি’র রতনৌর যুব সংঘের মোকাবেলা করার কথা ছিল রামপুর হিন্দুপাড়া একাদশের। কিন্তু যথাসময়ে রতনৌর যুব সংঘ মাঠে উপস্থিত না হওয়ার কারণে রামপুর হিন্দুপাড়া একাদশ বিনা প্রতিদ্বন্দ্বীতায় সেমিতে জায়গা করে নেয়। ফলে চতুর্থ দল হিসেবে সেমি-ফাইনালের টিকিট কাটে রামপুর হিন্দুপাড়া একাদশ।

এদিকে আগামী ২৭ জুলাই ২০১৭ইং, (বৃহস্পতিবার) টুর্নামেন্টের প্রথম সেমি-ফাইনাল ম্যাচে একই মাঠে বিকাল সাড়ে ৪টায় বিরল শঙ্করপুর ‍ফুটবল একাদশ মোকাবেলা করবে ৮নং ধর্মপুর ইউনিয়ন পরিষদের ফুটবল একাদশের বিপক্ষে।

উল্লেখ্য, দিনাজপুর জেলার বিরল থানার ৬নং ভান্ডারা ইউপি’র রামপুর সমাজ কল্যাণ ক্লাব এর আয়োজনে আমেরিকা প্রবাসী মোজাহারুল ইসলাম ও মালয়েশিয়া প্রবাসী আব্দুল কুদ্দুস এর যৌথ সহযোগিতায় বিরলে প্রথমবারের মত “মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট–২০১৭” অনুষ্ঠিত হচ্ছে।

উক্ত টুর্নামেন্টে জেলার ১৬টি স্বণামধন্য ফুটবল সংগঠন অংশগ্রহণ করছে। এই গোল্ডকাপ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে পুরস্কার হিসেবে দেওয়া হবে ৬ আনা স্বর্ণ এবং রানার্সআপ দলকে দেওয়া হবে ৪ আনা স্বর্ণ। পাশাপাশি তৃতীয় ও চতুর্থ দলের জন্য থাকবে শান্তনা পুরস্কার।

Tags

Related Articles

Close