জাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলের গোপালপুরে বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছে সেনাবাহিনী

army medical camp 2মো: খাইরুল হাসান: আজ সোমবার টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হেমনগর ডিগ্রী কলেজে বাংলাদেশ সেনাবাহিনী শহীদ সালাহউদ্দীন সেনানিবাসের ”৯৮ সংমিশ্রিত ব্রিগেড” এর একটি বিশেষ ইউনিট এর তত্ত্বাবধানে ”১৫ ফিল্ড এ্যাম্বুলেন্স” এর মাধ্যমে গ্রামের প্রাথমিক চিকিৎসা সেবা বঞ্চিত ও হতদরিদ্রদের মাঝে প্রাথমিকভাবে রোগ নিরুপনের মাধ্যমে বিনামূল্যে ঔষুধ বিতরণ করা হয়।
army medical campসেনাবাহিনীর বিশেষ ইউনিট দ্বারা পরিচালিত এ ক্যাম্পে চিকিৎসা নিতে আসা গ্রামবাসীদের সাথে কথা বলে জানা যায়, বিনামূল্যে এই চিকিৎসা সেবা পেয়ে তারা খুবই উৎফুল্ল। এ ক্যাম্পের মাধ্যমে অনেকেই বিভিন্ন রোগ সম্পর্কে ধারণা পাচ্ছেন এবং বিনামূল্যে ঔষুধ পেয়ে তাদের মুখে হাসি ফুটছে। এখানে এসে গ্রামের মানুষজন নানা রোগ সম্পর্কে একদিকে যেমন সচেতনতা লাভ করছেন, ঠিক তেমনি রোগ থেকে মুক্তি লাভের জন্য ঔষুধসহ  বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শও পাচ্ছেন।
চিকিৎসা নিতে আসা ইব্রাহীম জানান, তিনি উচ্চ রক্তচাপে ভোগছেন দীর্ঘদিন। কিন্তু তিনি এটা জানতেন না। সেনাবাহিনীর সেবা কেন্দ্রে গিয়ে তিনি তার রোগ সম্পর্কে জানতে পারেন এবং ঔষুধ পেয়ে অনেকটা স্বস্তি বোধ করছেন।

Related Articles

Close