খেলাধূলাফুটবলসর্বশেষ নিউজ

ইন্দ্রনিল যুব সংঘকে ২-০ গোলে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে রামপুর হিন্দুপাড়া একাদশ

Rampurজেড.আই জহির, বিরল (দিনাজপুর) : মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭ এর দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ হয়েছে রামপুর হিন্দুপাড়া একাদশ। টুর্নামেন্টের ৫ম ম্যাচে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গি নোওয়াডাঙ্গির ইন্দ্রনিল যুব সংঘকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে পদার্পন করেছে বিরল উপজেলার রামপুর হিন্দুপাড়া একাদশ।

বৃহস্পতিবার বিকালে রামপুর গ্রামের ঐতিহাসিক ফুটবল খেলার মাঠে দিনের একমাত্র খেলায় প্রথমার্ধে কোন দলই গোল করতে পারেনি। তবে দ্বিতীয়ার্ধের শেষ সময়ের দিকে কয়েক মিনিটের ব্যবধানে ইন্দ্রনিল যুব সংঘের জালে ২টি বল জোড়ায় রামপুর হিন্দুপাড়া একাদশ। ফলে শেষ মূহুর্তের গোলের জয় নিয়ে মাঠে ছাড়ে হিন্দুপাড়া একাদশ। এই জয়ের ফলে টুর্নামেন্টে পরবর্তি রাউন্ডের জন্য টিকে রইলো রামপুর হিন্দুপাড়া একাদশ। আর এই ম্যাচ হারে প্রথম পর্ব থেকেই ছিটকে পড়লো ইন্দ্রনিল একাদশ

এদিকে আগামীকাল ১৪ জুলাই ২০১৭ইং, (শুক্রবার) টুর্নামেন্টের ৬ষ্ঠ ম্যাচে একই মাঠে বিকাল সাড়ে ৪টায় বিরল ‍উপজেলার ৭নং বিজোড়া ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশের বিপক্ষে মুখোমুখি লড়াইয়ে মাঠে নামবে একই উপজেলার রামপুর হাট উচ্চ বিদ্যালয়ের ফুটবল একাদশ।

উল্লেখ্য, দিনাজপুর জেলার বিরল থানার ৬নং ভান্ডারা ইউপি’র রামপুর সমাজ কল্যাণ ক্লাব এর আয়োজনে আমেরিকা প্রবাসী মোজাহারুল ইসলাম ও মালয়েশিয়া প্রবাসী আব্দুল কুদ্দুস এর যৌথ সহযোগিতায় বিরলে প্রথমবারের মত “মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০১৭” অনুষ্ঠিত হচ্ছে।

উক্ত টুর্নামেন্টে জেলার ১৬টি স্বণামধন্য ফুটবল সংগঠন অংশগ্রহণ করছে। এই গোল্ডকাপ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে পুরস্কার হিসেবে দেওয়া হবে ৬ আনা স্বর্ণ এবং রানার্সআপ দলকে দেওয়া হবে ৪ আনা স্বর্ণ। পাশাপাশি তৃতীয় ও চতুর্থ দলের জন্য থাকবে শান্তনা পুরস্কার।

Tags

Related Articles

Close