বাংলাদেশসর্বশেষ নিউজ

বিরলে সড়ক দূর্ঘটনায় নিহত ১

road accidentজেড.আই জহির, বিরল (দিনাজপুর) : বিরলে সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে এক ব্যক্তি। পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে পরিবারের নিকট লাশ হস্তান্তর করেছে। ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

জানা গেছে, উপজেলার ৫নং বিরল ইউপি’র মাধববাটি গ্রামের ইয়াছিন আলীর পুত্র শফিকুল ইসলাম (১৮) এর দিনাজপুর-হ-১৪-৩৫৮১নং লাল রংয়ের ডিসকোভার ১০০ সিসি মোটর সাইকেলের সাথে বুধবার বিকালে দিনাজপুর-বিরল (স্থলবন্দর) সড়কের বুনিয়াদপুর তুলাই নদী ব্রীজ সংলগ্ন এলাকায় করলা গ্রামের মৃত আব্বাস আলীর পুত্র জহুরুল ইসলাম (৪৮) এর বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত জহরুলকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়।

রাতে তাঁর অবস্থার অবনতি হলে চিকিৎসক তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে বদলী করে। রংপুরে নেয়ার পথিমধ্যে জহুরুল শেষ নিঃশ্বাস ত্যাগ করে এবং রাতেই তাঁর লাশ বাড়ীতে নিয়ে আসা হয়।

বৃহস্পতিবার দুপুরে বিরল থানা পুলিশ জহুরুলের লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে পরিবারের নিকট লাশ হস্তান্তর করে। থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ জানান, ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Tags

Related Articles

Close