বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

বিরলে ভূয়া ফেসবুক আইডি’র বিষয়ে থানায় জিডি করেছেন আওয়ামীলীগ নেতা

আব্দুল লতিফজেড.আই জহির, বিরল (দিনাজপুর) : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ভূয়া (ফেক) আইডি’র বিষয়ে থানায় সাধারণ ডায়েরী করেছেন, দিনাজপুরের বিরল উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি এম আব্দুল লতিফ।

তিনি তাঁর সাধারণ ডায়েরীতে উল্লেখ করেন, কে বা কাহারা তাঁর নামে ফেসবুকের একাধিক ফেক আইডি খুলে বিভিন্ন খবরা খবর প্রকাশ করে আসছে। আর উক্ত ফেসবুকের ছবিকে কেন্দ্র করে শাহী সি আই নামের একজন ফেসবুক আইডি ধারী বিভিন্ন রকম খবর প্রকাশ ও প্রচার করছে। এতে করে তার মানসন্মান সামাজিকভাবে ও রাজনৈতিকভাবে হেওপ্রতিপন্ন করার চেষ্টা করা হচ্ছে।

বুধবার সকালে এ ব্যাপারে জানতে চাওয়া হলে বিষয়টির সত্যতা স্বীকার করে বিশিষ্ট শিল্পপতি এম আব্দুল লতিফ (৬০) জানান, আমি কোন দিন ফেসবুক আইডি খুলিনি বা ব্যবহার করিনা। এক শ্রেনীর মানুষ সু-কৌশলে বিভিন্ন মূখরচক খবর ও ছবি ফেসবুকে দিয়ে আমাকে সমাজে হেওপ্রতিপন্ন করার চেষ্টা করছে। ফলে আমি আইনী ব্যবস্থা গ্রহন করেছি।

বিরল থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ জানান, এ ব্যাপারে বুধবার থানায় একটি জিডি নং ৫১০/১৭ ভুক্ত করা হয়েছে। ফেসবুকের ঐ ভূয়া (ফেক) একাউন্ট থেকে একটি মোবাইল নম্বর সংগ্রহ করা হয়েছে। আমরা জড়িত ব্যক্তিদের সণাক্ত করতে অনুসন্ধান চালাচ্ছি। দ্রুত এর ব্যবস্থা নেয়া হবে।

Tags

Related Articles

Close