বাংলাদেশসর্বশেষ নিউজ

দর্জি নিখিল হতাকান্ডে জড়িত সন্দেহে আটক ১

arrest.মুক্তার হাসান, টাঙ্গাইল থেকে:  টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ডুবাইল বাজার এলাকায় গত শনিবার দুপুরে প্রকাশ্যে দিবালোকে নিখিল চন্দ্র জোয়ারদার (৫০) এর হত্যাকান্ডে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে টাঙ্গাইলের গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার ভোর রাতে এ ঘটনায় জড়িত সন্দেহে নিহত নিখিলের ভাতিজী জামাই গৌতম রুদ্র (৩৫)কে ঢাকার উত্তরা থেকে আটক করা হয়।

এ ব্যাপারে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশ (ডিবি) ওসি গোলাম মাহফীজুর রহমান জানান, নিহত নিখিল চন্দ্র জোয়ারদার (৫০) এর ভাতিজী স্বর্ণাকে গত ২ বছর পূর্বে বিয়ে করে গৌতম রুদ্র। বিয়ের এক বছরের মাথায় রুদ্র ও স্বর্ণার বিবাহ বিচ্ছেদ ঘটে। বিবাহ বিচ্ছেদের পর থেকেই গৌতম রুদ্র কনে স্বর্ণার চাচা নিখিল চন্দ্র জোয়ারদারকে প্রাণ নাশের হুমকী দিয়ে আসছিল। এ হত্যাকান্ডে আটক গৌতম রুদ্র জড়িত থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার ভোর রাতে তাকে ঢাকার উত্তরা থেকে আটক করা হয়েছে। আটক রুদ্রের জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে।

উলে­খ্য, ঘটনার দিন দুপুর সাড়ে ১২টার দিকে নিখিল চন্দ্র জোয়ারদার নিজ বাড়ির সামনে তার ট্রেইলারিং এর দোকানে কাজ করছিলেন। এ সময় একটি মোটরসাইকেল যোগে তিনজন যুবক এসে তাকে দোকান থেকে টেনে বের করে এলোপাথারিভাবে কোপাতে শুরু করে। মাথা ও গলায় কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে হামলাকারীরা সুতী কালিবাড়ী সড়ক দিয়ে পালিয়ে যায়। এ সময় তারা ঘটনাস্থলে একটি ব্যাগ ফেলে যায়। ব্যাগের ভেতর কয়েকটি চারটি ককটেল উদ্ধার করা হয়।

Related Articles

Close