বাংলাদেশসর্বশেষ নিউজ

ঝিনাইদহের আলহেরা মাধ্যমিক বিদ্যালয়ের ডাইনামিক ওয়েবসাইট উদ্বোধন

ঝিনাইদহের আলহেরা মাধ্যমিক বিদ্যালয়ের ডাইনামিক ওয়েবসাইট উদ্বোধনমোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ সংবাদদাতা : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে আরও একধাপ এগিয়ে নিতে ঝিনাইদহের আলহেরা ইসলামী ইনস্টিটিউট মাধ্যমিক বিদ্যালয়ে উদ্বোধন করা হয়েছে ডাইনামিক ওয়েবসাইট। সোমবার সকালে আনুষ্ঠানিক ভাবে এই ওয়েব সাইট উদ্বোধন করা হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আসমত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আছাদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও চেয়ারপার্সন ফলিত পদার্থ ইলেক্ট্রনিক্স ও যোগাযোগ প্রকৌশলী বিভাগে  মনজেরুল আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়ারুল ইসলাম, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সহকারী জেলা শিক্ষা অফিসার আলমগীর কবীর।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাজ্জাদ আহমেদ, ফয়সাল আহমেদ, সোহাগ আলী, ছাত্র-ছাত্রীদের অভিভাবক, বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ প্রমূখ। অনুষ্ঠান সার্বিক তত্বাবধান করেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোস্তফা কামাল। অনুষ্ঠান পরিচালনা করেন নবম শ্রেণীর ছাত্রী প্রিয়া ও ৬ষ্ট শ্রেণীর ছাত্রী জুই।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, ডাইনামিক ওয়েব সাইটটি উদ্বোধনের মাধ্যমে ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের উপস্থিতির হার বাড়বে আর বাড়বে শিক্ষার মান। সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন হবে।

Tags

Related Articles

Close