ক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

আল আমিনের হ্যাটট্রিকসহ ৫ উইকেট: জয় পেল বরিশাল

alaminক্রীড়া প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: বরিশাল বুলস ও সিলেট সুপার স্টারসের মধ্যকার ম্যাচটিতে আল আমিন ও তাইজুল ইসলামের অসাধারণ বোলিং এ জয় পেয়েছে বরিশাল বুলস।

মঙ্গলবার দিনের দ্বিতীয় ও বিপিএলর ষষ্ঠ ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন বরিশাল বুলসের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।  ব্যাট করতে নেমে ১৯.৩ ওভারে মাত্র ১০৮ রানে অলআউট হয় তারা।

১০৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১০৭ রান করতে সমর্থ হয় সিলেট সুপার স্টারস। ফলে ১ রানের দারুণ এক জয় পায় বরিশাল বুলস।

১০৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৮ রানেই ৪ উইকেট হারিয়ে বসে সিলেট সুপার স্টারস। ৯৫ রানে ৮ উইকেট হারিয়ে ম্যাচ থেকে অনেকটা ছিটকে যায় মুশফিকুর রহিমের দল। শেষ ওভারে জয়ের জন্য সিলেটের দরকার ছিল ৮ রান। কিন্তু সিলেটের দুর্ভাগ্য যে, তাদেরকে গত ম্যাচটির মতোই  ১ রানের হার নিয়ে মাঠ ছাড়তে হয়।

বল হাতে বরিশাল বুলসের আল-আমিন হোসেন হ্যাটট্রিকসহ ৫টি উইকেট নেন। ৩টি উইকেট নেন তাইজুল ইসলাম। মোহাম্মদ সামি নেন ১টি উইকেট।

বরিশাল বুলসের রনি তালুকদার (২০), শাহরিয়ার নাফীস (১২), মাহমুদউল্লাহ রিয়াদ (৭),  ব্রেন্ডান টেলর (৯), সাব্বির রহমান (১৫), সেকুজি প্রসন্ন (০), কেভিন কুপার (২), নাদিফ চৌধুরী (২৪), মোহাম্মদ সামি (০), তাইজুল ইসলাম (১০*) ও আল-আমিন হোসেন (৩) রান করেন।

বল হাতে সিলেট সুপার স্টারসের নাজমুল ইসলাম ৩ উইকেট নেন। একটি করে উইকেট নেন রবি বোপারা, শুভাশীষ রয়, ফিদেল অ্যাডওয়ার্ডস ও মোহাম্মদ শহীদ।

ম্যাচসেরা নির্বাচিত হন আল-আমিন হোসেন।

 

Tags

Related Articles

Close