বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

ঢাকায় সমাবেশের অনুমতি না দেওয়ার প্রতিবাদে টাঙ্গাইলে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ

bnp-tanমুক্তার হাসান, টাঙ্গাইল থেকে: ঢাকার সোহরাউয়ার্দী উদ্দানে বিএনপি’কে সমাবেশ করতে না দেওয়ার প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি।

এ উপলক্ষে রোববার সকাল সাড়ে ১১টার দিকে শহরের ভিক্টোরিয়া রোডের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহŸায়ক সামছুল আলম তোফার নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে নিরালা মোড় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে।

সমাবেশে  বক্তব্য রাখেন বিএনপি’র সিনিয়র যুগ্ম আহŸায়ক সামছুল আলম তোফা প্রমূখ। এসময়  অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা ছাইদুল হক ছাদু, আবুল কাসেম, আজগর আলী,জেলা যুবদল সম্পাদক আশরাফ পাহেলী, ছাত্রদল সভাপতি রাশেদুল আলম রাশেদ,জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক জিয়াউল হক শাহিন, জেলা শ্রমিকদলের সাধারন সম্পাদক একেএম মনিরুল হক মনির, জেলা মহিলা দলের সবাপতি নিলুফার ইয়াসমিন প্রমুখ।

নেতারা বলেন, বর্তমান অবৈধ সরকার দেশে গণতন্ত্রকে হত্যা করে স্বেরাচারী শাসন কায়েম করেছে। তারা বিএনপি’র সভা, সমাবেশ নিষিদ্ধ করে নিজেদের অপকর্ম ঢাকতে চায়। অবিলম্বে নির্বাচন দিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার দাবি জানান তারা।

এসময় জেলা যুবদল, ছাত্রদল, শ্রমিকদলসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Close