জাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলের মাদক সম্রাট সুমনকে গ্রেফতার করেছে পুলিশ

arrestমুুক্তার হাসান, টাঙ্গাইল থেকে ॥ টাঙ্গাইলের সাবালিয়া এলাকা থেকে মাদক সম্রাট বোখারী সুমন (৩৪) কে গ্রেফতার করেছে টাঙ্গাইল মডেল থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে দেড়শ গ্রাম হেরোইনসহ বিক্রি বিভিন্ন সরঞ্জামাদী উদ্ধার করা হয়। সে টাঙ্গাইল পৌর এলাকার দক্ষিণ থানা পাড়ার মৃতঃ শামসুল হক এর ছেলে।

এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূইয়া সোমবার বেলা সাড়ে ১১টায় থানায় আয়োজিত প্রেস বিফিংয়ে জানান, টাঙ্গাইল পৌর এলাকাকে মাদকমুক্ত এলাকা করার লক্ষে গত মাস থেকে শহরে ব্যাপক পুলিশী তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। এ তৎপরতায় গত মাসে ১২৬জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতদের মোবাইল কোর্টের মাধ্যমে সাজা প্রদান করাসহ নিয়মিত মামলা করা হয়।

এ ব্যপারে গত মাসে টাঙ্গাইল মডেল থানায় ১৪টি মামলা হয়েছে। অব্যাহত এ অভিযান রোববার গভীর রাতে মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) দেলোয়ার ও আশিকের নেতৃত্বে টাঙ্গাইল পৌর এলাকার সাবালিয়াস্থ এডভোকেট সাইফুল ইসলামের বাসার ভাড়াটিয়া ও টাঙ্গাইলের দক্ষিণ থানা পাড়ার মৃতঃ শামসুল হক এর ছেলে মাদক সম্রাট বোখারী সুমনকে আটক করা হয়। এ সময় তার ঘরে তল্লাসী চালিয়ে দেড়শ গ্রাম হেরোইনসহ বিক্রির বিভিন্ন প্রকার সরঞ্জামাদী উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে টাঙ্গাইল মডেল থানায় ৩টি ও সিরাজগঞ্জ থানায় ১টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Related Articles

Close