বাংলাদেশসর্বশেষ নিউজ

জাতীয় নির্বাচনের আগে বীরগঞ্জ-কাহারোলের প্রতিটি বাড়ীতে বিদ্যুৎ সংযোগ দেয়া হবে- এমপি গোপাল

pic-02শেখ সাইদুল আলম সাজু, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, জাতীয় নির্বাচনের আগে বীরগঞ্জ-কাহারোলের প্রত্যেকটি বাড়ীতে বিদ্যুৎ সংযোগ দেয়া হবে। আর শুধু বিদ্যুৎ সংযোগ নয়, বর্তমান সরকার প্রতিটি মানুষের জীবনমান উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, বিগত বিএনপি-জামায়াত জোট সরকার দেশের মানুষের কথা না ভেবে শুধুমাত্র তাদের দলীয় নেতাদের উন্নয়নের জন্য দেশের সম্পদ লুটপাট করেছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার দেশের মানুষের জীবনমান উন্নয়নের জন্য বিভিন্ন জনকল্যানমুলক কর্মসূচী চালিয়ে যাচ্ছে। বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করে

গত শক্রবার রাতে উপজেলার সুজালপুর ইউনিয়নের চাকাই গ্রামের ৮ লক্ষ টাকা ব্যয়ে ৩২ টি বাড়িতে ও ভোগনগর ইউনিয়নের মাঝবোয়াল কালিতলা গবীন পাড়ায় ৪ লক্ষ টাকা ব্যয়ে ২২ টি বাড়িতে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

পল্লীবিদ্যুৎ সমিতির এলাকার পরিচালক আইয়ুবুল ইসলাম মিন্টু এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর পল­ীবিদ্যুৎ সমিতি-১ ডেপুটি জেনারেল ম্যানেজার মমিনুর রহমান বিশ্বাস, বীরগঞ্জ থানার ওসি আবু আক্কাস আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম আলম, সুজালপুর ইউনিয়ন চেয়ারম্যান মহেশ চন্দ্র রায়, সুজালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. তরিকুল ইসলাম ও সুজালপুর ইউনিয়ন ওয়ার্ড’র ইউপি সদস্য মো. দুলাল হোসেন।

Tags

Related Articles

Close