জাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলের কালিহাতীতে ৭ বস্তা ফেনসিডিলসহ আটক ১

মুক্তার হাসান, টাঙ্গাইল থেকে ঃ ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার জোকারচর নামক এলাকায় একটি ট্রাক থেকে ১৬৫০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। এসময় মেহেদী হাসান (১৯) নামের একজনকে আটক করা হয়।

সোমবার সকাল সাড়ে ১১টায় মহাসড়কের ওই স্থানে সার্জেন্ট ওয়ালিদ হোসেন চেকপোষ্ট স্থাপন করে ফেনসিডিলগুলো উদ্ধার করে। আটককৃত মাদক ব্যবসায়ী মেহেদী রাজশাহী জেলার পুটিয়া থানার বানেশ্বর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

টাঙ্গাইলের পুলিশ সুপার মাহবুব হোসেন বিকেল তিনটায় তার সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি সাংবাদিকদেও অবহিত করেন। সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন গোপন সংবাদের ভিত্তিতে সার্জেন্ট ওয়ালিদ জোকারচর এলাকায় চেকপোষ্ট স্থাপন করে। এসময় রাজশাহীর বানেশ্বর থেকে ঢাকাগামী একটি ট্রাককে থামতে সিগনাল দিলে চালক ট্রাকটি থামিয়ে দৌড়ের পালিয়ে যায়। এসময় ট্রাকটি তল্লাশী করে ৭টি বস্তা থেকে ১৬৫০ বোতল ফেনসিডিল উদ্ধার ও মেহেদী হাসান নামের একজনকে ট্রাকসহ আটক করা হয়। এ সময় তিনি আরো জানান, আটককৃত মেহেদী হাসান ফিনসিডিল পাচার চক্রের সক্রিয় সদস্য বলে জানা গেছে করেছে।

Related Articles

Close