বাংলাদেশসর্বশেষ নিউজ

বীরগঞ্জে বিশ্ব হাতধোয়া দিবস পালিত

dsc01603-copy-jpgশেখ সাইদুল আলম সাজু বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: বীরগঞ্জে গত বৃহস্পতিবার বিশ্ব হাতধোয়া দিবস পালন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের আয়োজনে উন্নত স্যানিটেশন, সুস্থ্য জীবন স্লোগান বাস্তবায়নের লক্ষ্যে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বনাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীটি পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ইউএনও অফিস চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন জেলা জনস্বাস্থ্য বিভাগের সহকারী প্রকৌশলী রবীন্দ্র নাথ রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান একেএম কাওসার, উপ-সহকারী প্রকৌশলী মোঃ হুমায়ুন কবির, বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আবেদ আলী, সমাজসেবা অফিসার মোঃ মতিয়ার রহমান, সহকারী শিক্ষা অফিসার নাজিম উদ্দিন আহাম্মেদ ও অন্যরা বক্তব্য রাখেন।

র‌্যালী ও আলোচনা সভা সকল সরকারী/বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রী সরকারী কর্মকতা-কর্মচারী, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতা কর্মী, পুলিশ সাংবাদিক অংশ গ্রহন করে।

Tags

Related Articles

Close