ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

মাস্টার্স ক্রিকেট কার্নিভালের ফাইনাল সরাসরি চ্যানেল আই-তে

chনিউজরুমবিডি স্পোর্টস ডেস্কঃ প্রথমবারের ন্যায় বাংলাদেশের সাবেক ক্রিকেটারদের নিয়ে আয়োজন করা হয় মাস্টার্স ক্রিকেট কার্নিভালের (এমসিসি)। ইতিমধ্যেই টুর্নামেন্টটি শেষ পর্যায়ে বাকি শুধু ফাইন‍াল ম্যাচের। আর এসসিসি’র প্রথম ফাইনাল ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে চ্যানেল আই।

বুধবার (০৭ সেপ্টেম্বর) মাস্টার্স ক্রিকেট কার্নিভালের (এমসিসি) ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। ফাইনালে হাসিবুল হোসেন শান্তর দল এক্সপো অলস্টারস মাস্টার্সের মুখোমুখি হবে হাবিবুল বাশার সুমনের জেমকন খুলনা মাস্টার্স।

২৫ ওভারের এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টায়। আর ফাইনাল ম্যাচটি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করবে দেশীয় টেলিভিশন চ্যানেল আই।

এদিকে মাস্টার্স ক্রিকেট কার্নিভাল শুরু হয়েছিল কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। কক্সবাজার পর্ব শেষ করে ঢাকায় অনুষ্ঠিত হচ্ছে ফাইনাল। ৬ দলের হয়ে অংশ নেন প্রায় ৯০ জন সাবেক টাইগার ক্রিকেটার।

দেশের ক্রিকেটপ্রেমীদের এই ক্রিকেট উন্মাদনায় সমর্থকদের রাঙাতে এবার সঙ্গী হল বাংলাদেশের দেশীয় টিভি চ্যানেল আই। এক্সপো অলস্টারস মাস্টার্স ও জেমকন খুলনা মাস্টার্সের মধ্যকার ম্যাচটি উপভোগ করা যাবে বাড়িতে বসেই চ্যানেল আই-য়ের সৌজন্যে।

Tags

Related Articles

Close