বাংলাদেশসর্বশেষ নিউজ

ঝিনাইদহে জঙ্গিবাদ, মাদকদ্রব্যের অপব্যবহার, আত্মহত্যা এবং বাল্যবিবাহ নিরোধে ইউপি চেয়ারম্যানদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

Jhenidah dc Office meeting Photo 31-08-16 (1)জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহে জেলা প্রশাসনের আয়োজনে জঙ্গিবাদ, মাদকদ্রব্যের অপব্যবহার আত্মহত্যা এবং বাল্যবিবাহ নিরোধে ইউপি চেয়ারম্যানদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু ইউসুফ মো: রেজাউর রহমান, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) গোপিনাথ কানজিলাল, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফার ইয়াছমিন, সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টন প্রমূখ।

অনুষ্ঠানে সদর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তফিজুর রহমান, শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা দিদারুল আলম. হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন ও কালীগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা শাহানাজ পারভীনসহ জেলার ৬৭ টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জঙ্গিবাদ, মাদকদ্রব্যের অপব্যবহার আত্মহত্যা এবং বাল্যবিবাহ নিরোধে ইউপি চেয়ারম্যানদের ভূমিকা ও করণীয় বিষয় নিয়ে আলোচনা করা হয়।

Tags

Related Articles

Close