খেলাধূলাসর্বশেষ নিউজ

মানবতার ম্যাচে বিশ্বএকাদশের হয়ে খেলবেন রাজ্জাক-গাজী

নিউজরুমবিডি.কম: ৯ আগস্ট কুয়ালালামপুরের কিনরারা একাডেমি মাঠে নেপাল জাতীয় দলের সঙ্গে প্রীতি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বিশ্ব একাদশ। ওই ম্যাচে বিশ্ব একাদশের হয়ে খেলার আমন্ত্রণ পেয়েছেন বাংলাদেশের দুই স্পিনার আবদুর রাজ্জাক ও সোহাগ গাজী। বিসিবি এমনটাই জানিয়েছে।

গত ১২ মে ভয়াবহ ভূমিকম্পে লন্ডভন্ড হয়ে গেছে প্রায় পুরো নেপাল। এখনো সেই নির্মম স্মৃতি হাতরিয়ে বেড়াচ্ছে নেপালের অধিবাসীরা। প্রতিবেশিদেশ ছাড়াও বিশ্বের বিভিন্ন দেশ সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে নেপালের দিকে। রাষ্ট্রের পাশাপাশি নেপালিদের পাশে দাঁড়িয়েছেন বিশ্বনেতাদের থেকে শুরু করে অনেকেই। তারই ধারাবাহিকতায় ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত নেপালিদের সাহায্যের জন্য একটি প্রীতি ক্রিকেট ম্যাচ আয়োজন করেছে মালয়েশিয়া। কুয়ালালামপুরের কিনরারা একাডেমি মাঠে নেপাল জাতীয় দলের সঙ্গে প্রীতি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বিশ্ব একাদশ। আর সেই প্রীতি টি-টোয়েন্টি ম্যাচে বিশ্ব একাদশের হয়ে সুযোগ পাচ্ছেন বাংলাদেশের আবদুর রাজ্জাক ও সোহাগ গাজী।

ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত নেপালিদের সাহায্যার্থে আয়োজিত প্রীতি ম্যাচটি থেকে অর্জিত অর্থ জমা দেওয়া হবে নেপালের প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে। ম্যাচে নেপালের হয়ে তাদের জাতীয় দলই খেলবে। বিশ্ব একাদশ দলের হয়ে খেলবে সাবেক-বর্তমান আন্তর্জাতিক ক্রিকেটাররা।

Related Articles

Close