বাংলাদেশসর্বশেষ নিউজ

দেলদুয়ারে ব্রিজ ভেঙ্গে ট্রাক-সিএনজি পানির নিচে : প্রাণহানীর আশঙ্কা

18-7-201. Delduar(1)মুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের দেলদুয়ারে সড়ক ও জনপথ বিভাগের (সওজ) নির্মিত বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাক ও সিএনজি পানির নিচে পড়ে গেছে। মঙ্গলবার দুুপুরের দিকে বাজারের উত্তর পাশে দেলদুয়ার-টাঙ্গাইল সড়কের দুল­া নামক এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

ট্রাক ও সিএনজিতে থাকা প্রায় ৮ থেকে ১০ জন যাত্রি এখনও নিখোঁজ রয়েছে। উদ্ধার তৎপরতা চালাতে ঘটনাস্থলে এসে হাজির হয়েছে ফায়ার সার্ভিস। ব্রিজটি ভেঙ্গে পড়ায় দুই পাশে আটকে পড়েছে শত শত যানবাহন। যান চলাচল বন্ধ থাকায় দূর্ভোগে পড়েছে দুই পাশের সাধারন মানুষ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে দুর্ঘটনায় কবলিত ট্রাক ও সিএনজি দেলদুয়ার থেকে অন্যত্র যাওয়ার উদ্দেশ্যে ব্রেইলি ব্রিজে উঠা মাত্রই ব্রিজাটি ভেঙ্গে যাত্রি সহ গাড়ি গুলো ব্রিজের নিচে থাকা খালে পড়ে যায়। আমরা অনেক খোঁজাখুজির পরও ট্রাক ও সিনজির কোন সন্ধান পাইনি। ধারনা করা যাচ্ছে গাড়িতে প্রায় ৮ থেকে ১০ জন লোক ছিল তারা সবাই মারা গেছে।

এদিকে ঘটনার খবর পেয়ে উপজেলা প্রশাসন তাৎক্ষনিক ঘটনাস্থলে এসে পৌছায়। যাত্রী গুলোকে উদ্ধার করার জন্য ফায়ার সার্ভিস কে ফোন দেয়া হয়েছে। ঘটনা ঘটার প্রায় দুই ঘন্টা পর ফায়ার সার্ভিস আসায় সাধারন মানুষ ক্ষোভ প্রকাশ করেন।

দেলুদয়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহাদত হোসেন কবির জানান, আমি অসুস্থ আছি তাই ঘটনাস্থলে যেতে পারেনি। উপজেলা চেয়ারম্যান ঘটনাস্থল থেকে বিষয়টি জেলা প্রাশসক, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকোশলী কে অবহিত করেছেন।

দুুপুর ২ টার শেষ খবর পাওয়া পর্যন্ত ফায়ার সার্ভিস তাদের উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে। কিন্তু এখনও পর্যন্ত কাউকেই উদ্ধার করতে পারেনি। হাজার হাজার উৎসুক জনতা ঘটনাস্থলে ভিড় জমিয়েছে।

উলে­খ্য, গত শুক্রবার উপজেলার ফাজিলহাটী ইউনিয়নের চরপাড়া বাজারের পাশে ব্রিজে ধসে যাওয়ায় টাঙ্গাইল-আরিচা সড়কের যোগাযোগ বন্ধ হয়ে যায়। এতে প্রাণে বেঁচে যায় ৩৯ জন যাত্রি। তার কয়েক দির পরেই এই ঘটনাটি ঘটলো।

Tags

Related Articles

Close