অন্যান্যক্রিকেটক্রিকেটখেলাধূলা

তামিমিয়ানদের পাশে থাকার প্রতিশ্রুতি তামিমের!

‘তামিমিয়ান্স ফ্যান অব তামিম’ গ্রুপের এডমিনদের সাথে তামিম ইকবাল।
‘তামিমিয়ান্স ফ্যান অব তামিম’ গ্রুপের এডমিনদের সাথে তামিম ইকবাল।

নিউজরুমবিডি স্পোর্টস ডেস্কঃ তামিমিয়ানদের পাশে সর্বদা থাকার প্রতিশ্রুতি দিয়েছেন তামিম ইকবাল খান। পাশাপাশি বাংলাদেশ ক্রিকেট দলের এই ড্যাশিং ওপেনার যেকোন প্রয়োজনে টাইগার ভক্তদের পাশে থাকবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। ‘তামিমিয়ান্স ফ্যান অব তামিম’ ফ্যাসবুক ফ্যান গ্রুপের প্রথম বছর পুর্তি অনুষ্ঠানে এসব কথা বলেন দেশসেরা ওপেনার তামিম।

মঙ্গলবার রাজধানী ঢাকার এক অভিজাত হোটেলে ‘তামিমিয়ান্স ফ্যান অব তামিম’ ফ্যাসবুক ফ্যান গ্রুপের প্রথম বছর পুর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। সোমবার দিবাগত মধ্যরাত ১২.০১ মিনিটে ‘তামিমিয়ান্স ফ্যান অব তামিম’ ফ্যাসবুক ফ্যান গ্রুপের প্রথম বছর পুর্তিতে শুভ জন্মদিনের কেক কেটে অনুষ্ঠানের উদ্ভোধন করেন তামিম। এরপর তামিম ভক্তদের সাথে সেলফি বিনিময়, গল্প-আড্ডায় মেতে উঠেন এবং ভক্তদের ছুড়ে দেওয়া বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ড্যাশিং ওপেনার।

প্রধান অতিথির বক্তব্যে তামিম ইকবাল বলেন, “আমি তামিমিয়ানদের পাশে সর্বদা থাকতে প্রস্তুত। আমাকে যেকোন প্রয়োজনে ডাকলেই পাশে পাবেন। আর আমাকে নিয়ে বেশি বাড়াবাড়ি করার দরকার নেই। আমি যতটুকু আমাকে সকলের কাছে ততটুকুই উপস্থাপন করবেন। আর সমালোচনাকারীদের সাথে বাক-বিতন্ডতায় জড়ানোর দরকার নেই। কথা দিচ্ছি টাইগার ভক্তদের যেকোন প্রয়োজনে পাশে থাকব।”

এসময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘তামিমিয়ান্স ফ্যান অব তামিম’ ফ্যাসবুক ফ্যান গ্রুপের সন্মানিত এডমিন জহির, আসিফ, নাফিজ, হৃদয়, সাগর, মারুফ ও ফটোগ্রাফার ইমন। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের সাথে আলিঙ্গন করে বিদায় নেন তামিম ইকবাল।

Tags

Related Articles

Close