ক্যাম্পাসবাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে টাঙ্গাইলে লায়ন নজরুল ইসলাম কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন

tan human chain 1.8মুক্তার হাসান, টাঙ্গাইল থেকে: সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে টাঙ্গাইলে লায়ন নজরুল ইসলাম কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের এক মানববন্ধন কর্মসূচী পালিত। সোমবার সকালে সদর উপজেলার ভায়টা লায়ন নজরুল ইসলাম কলেজ মাঠ প্রাঙ্গনে, ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর ৫ আসনের সংসদ সদস্য মোঃ ছানোয়ার হোসেন এমপি। এছাড়াও কলেজের অধ্যক্ষ মোঃ লুৎফর রহমানসহ সকল শিক্ষক শিক্ষার্থীবৃন্দ। অপরদিকে একই প্রতিবাদে টাঙ্গাইল সদর উপজেলার সকল স্কুল কলেজের শিক্ষক/শিক্ষার্থীসহ সদর উপজেলার ধুলটিয়া রাহমানিয়া দাখিল মাদরাসার উদ্দ্যোগেও সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী এক মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

tan hum chn 1.8

সকাল ১১টায় পাথরাইল করটিয়া সড়কে ধুলটিয়া বাজার নামক স্থানে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র ছাত্রী ও এলাকার সাধারন মানুষ অংশ নেয়। শিক্ষার্থীরা পোষ্টার ও ফেস্টুনের মাধ্যমে জঙ্গিবাদ বিরোধী নানা শ্লোগান লিখে সম্প্রতি ঘটে যাওয়া হত্যাকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ জানান।

মানববন্ধনে বক্তারা বলেন, ইসলামে কোন জঙ্গিবাদের স্থান নেই। যারা সাধারন মানুষকে হত্যা করে তারা দেশের শত্রæ সমাজের শত্রæ। তাদের কোন ধর্ম নেই। ইসলামকে কলঙ্কিত করার জন্য একটি চক্র জঙ্গি তৎপরতা চালিয়ে যাচ্ছে। তাই তাদের প্রতিরোধ করতে জনসচেতনতা বাড়ানোর পাশাপাশি সবাইকে জঙ্গিবাদ নির্মুলে ঐক্যবদ্ধ হতে হবে।

Related Articles

Close