বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

ঘাটাইল পৌরসভা নির্বাচনের প্রতীক বরাদ্দ: ৭ আগস্ট নির্বাচন

elecমুক্তার হাসান, টাঙ্গাইল থেকে: টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভা নির্বাচনে অংশ গ্রহণকারী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

শনিবার (২৩জুলাই) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টার মধ্যে প্রতীক বরাদ্দের কাজ সম্পন্ন করা হয়। সকাল থেকে আনন্দঘন পরিবেশে দলীয় সমর্থিতদের সঙ্গে নিয়ে উপজেলা নির্বাচন অফিসের কার্যালয়ে গিয়ে প্রার্থীরা তাদের স্ব স্ব প্রতীক সংগ্রহ করে। এবার পৌরসভায় ০২ জন মেয়র প্রার্থী, ৭ জন সংরক্ষিত নারী কাউন্সিলর ও ২৫ জন কাউন্সিলর পদে প্রতিদ্ব›দ্বীতা করছেন।

আওয়ামীলীগ থেকে দলীয় প্রতীক পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহŸায়ক শহিদুজ্জামান খান ভিপি শহিদ, বিএনপি থেকে পৌর বিএনপির সাধারণ সম্পাদক ফারুক হোসেন ধলা।

টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা ও ঘাটাইল পৌরসভা নির্বাচনের রিটানিং অফিসার মোহাম্মদ তাজুল ইসলাম এ সংবাদের সত্যতা নিশ্চিত করেন। এসময় তিনি বলেন, আগামী ০৭ আগস্ট সারাদেশে মেয়াদ উত্তীর্ণ  ঘাটাইলসহ মোট ০৮ টি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ পৌর সভায় মোট ১৯ হাজার ৭০৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। নির্বাচনকে ঘিরে ঘাটাইল পৌর এলাকায় জমে উঠেছে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রচার-প্রচারণা। শুরু করেছে নির্বাচনী পথসভা ও মতবিনিময়। আর নির্বাচনের ‘প্রতিশ্রæতি’ তো রয়েছেই।

Related Articles

Close