uncategorized

‘সরকারের ভাবমূর্তি নষ্ট করতে হত্যাকান্ড ঘটানো হচ্ছে’-ঝিনাইদহে মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী

ministerজাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, দেশ ও সরকারের জাতীয়-আন্তর্জাতিক পর্যায়ে ভাবমূর্তি নষ্ট করার জন্য একটি গোষ্ঠী এ ধরনের হত্যাকান্ড ঘটাচ্ছে।

শুক্রবার (১০ জুন) বিকেলে ঝিনাইদহ সদর উপজেলার করাতিপাড়া গ্রামে দুর্বৃত্তদের হাতে নিহত পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলির বাড়িতে গিয়ে তিনি এ কথা বলেন। এর আগে মন্ত্রী পুরোহিত হত্যাকান্ডের স্থান ও নলডাঙ্গার বিভিন্ন মন্দির পরিদর্শন করেন।

প্রতিমন্ত্রী বলেন, সরকার এসব বিষয়ে যথেষ্ট সচেতন আছে। এদের বিরুদ্ধে সরকার সঠিক পদক্ষেপ গ্রহণ করবে।

এসময় মন্ত্রী পরিবারের শোকাহত সদস্যদের সাত্বনা দেন। পরিদর্শন শেষে মন্ত্রীর পক্ষ থেকে ১০ হাজার ও ঝিনাইদহ জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারকে ১০ হাজার টাকা দেওয়া হয়।
পরিদর্শনের সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন সংসদ সদস্য আনোয়ারুল করীম আনার, ঝিনাইদহের অতিরিক্ত জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) সদর উপজেলা নির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (০৭ জুন) সকালে বাড়ি থেকে নলডাঙ্গা সিদ্বেশ্বরী মন্দিরে পূজা দিতে যাওয়ার সময় মহিষাভাগাড় বিলে দুর্বৃত্তরা পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলিকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে।

Related Articles

Close