uncategorized

এবার দীপিকা পাড়ুকোনের ভিডিও ফাস

বিনোদন প্রতিবেদকঃ আজকাল তারকাদের ভিডিও ফাস যেন এক নিয়মিত ব্যাপারে পরিণত হয়েছে। আজ এর তো কাল কাল ওর, আবার পরশু অন্যজনের। সেই তালিকায় এবার যুক্ত হলো বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নাম। সম্প্রতি এই লাস্যময়ী অভিনেত্রীর একটি ভিডিও ফাস হয়েছে।

তবে তা অপ্রত্যাশিত বা ন্যাক্কারজনক কোনো ভিডিও না। সম্প্রতি মুক্তি পেয়েছে ছপাক নামক একটি চলচ্চিত্র। এতে দীপিকা অভিনয় করেছেন অ্যাসিড আক্রান্ত হয়ে লড়ে যাওয়া এক সাহসী নারীর ভূমিকায়। আর এজন্য তাকে নির্ভর করতে হয়েছিল প্রস্থেটিক মেকআপের ওপর।

অ্যাসিড আক্রান্ত হয়ে লড়ে যাওয়া এক সাহসী নারীর নাম লক্ষ্মী আগরওয়াল। অ্যাসিড হামলায় তার সৌন্দর্য এক নিমেষে ম্লান হয়ে যায়। ঝলসে যায় মুখের ৭০ শতাংশ। কদাকারে রূপ নেয় মুখমণ্ডল।

‘ছপাক’ বক্স অফিসে খুব একটা সাফল্যের মুখ না দেখতে পারলেও দীপিকার অভিনয় অভিনয় কিন্তু ঠিকই মন কেড়েছে দর্শকদের। সিনেমা বিশ্লেষকরাতো বলেই দিয়েছেন, দীপিকার ক্যারিয়ারের অন্যতম সেরা ছবি এই ছপাক।

মালতি রূপে ক্যামেরার সামনে ধরা দিতে অবশ্য দীপিকাকেও কম কাঠখড় পোড়াতে হয়নি। হোমওয়ার্কের অংশ হিসেবে অ্যাসিড আক্রান্ত যোদ্ধাদের সঙ্গে সময় কাটাতে হয়েছে রীতিমতো। শুটিংয়ের দিনগুলোতেও মেকআপ ভ্যানে দীপিকাকে বসে থাকতে হত ঘণ্টার পর ঘণ্টা।

জানা গেছে, মালতির লুক আনতে মেকআপে সময় লেগে যেত প্রায় ৫ ঘণ্টা। তবে পরিচালক মেঘনাও দমে যাওয়ার পাত্র ছিলেন না। তিনি যে বেশ পারফেকশনিস্ট, তা অল্পবিস্তর ইন্ডাস্ট্রির সবাই জানেন। তাই মেঘনার বক্তব্য ছিল, ‘আমি চেয়েছিলাম (ঈশ্বর না করুন) দীপিকার সঙ্গে যদি এ ধরনের ঘটনা ঘটত, তাহলে ওকে যেমন দেখতে লাগত, ঠিক তেমনই লাগুক ওকে।’

কীভাবে দীপিকা মালতি হয়ে উঠলেন, সেই ভিডিও সম্প্রতি প্রকাশ করেছেন প্রযোজনা সংস্থা ফক্স স্টার। দেখে নিন সেই ভিডিও।

Tags

Related Articles

Close