বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহী মামলার প্রতিবাদে টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ

mkমুক্তার হাসান, টাঙ্গাইল থেকে: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহী মিথ্যা মামলা প্রত্যাহার, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সভাপতি হাবীব উন নবী খান সোহেল ও মীর সরাফত আলী সপু’র বিরুদ্ধে দায়েরকৃত মামলা’র প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক ও ছাত্রদল।

এ উপলক্ষে শনিবার সকালে শহরের শহীদ স্মৃতি পৌরউদ্যান থেকে জেলা স্বেচ্ছাসেবক ও ছাত্রদল যৌথ ভাবে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে। প্রদক্ষিণ শেষে নিরালা মোড় শহীদ মিনারে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জিয়াউল হক শাহীন, ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি খন্দকার রাশেদুল আলম রাশেদ।

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক শফিকুর রহমান শফিক,জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম-আহবায়ক আব্দুর রউফ,তাইবুর রহমান আসলাম,সদর থানা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রফিক,জেলা শ্রমিকদলের সাধারন সম্পাদক একে.এম মনিরুল হক মনির, ছাত্র দলের সহসভাপতি ছালেহ মোহাম্মদ সাফি ইথেন,ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক-মোঃ নুরুল ইসলাম প্রমূখ। এছাড়া সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ মিছিলে অংশগ্রহন করেন।

Related Articles

Close