বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলের মির্জাপুরে পিস্তল ও চাপাতি অস্ত্র উদ্ধার

tan 15টাঙ্গাইল প্রতিনিধি, নিউজরুমবিডি.কম: টাঙ্গাইলে ছিনতাই কাজে ব্যবহৃত একটি পিস্তল, ম্যাগজিন ও দুটি চাপাতি উদ্ধার করেছে পুলিশ।
শনিবার রাত আটটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার সোহাগপাড়া এলাকা থেকে পুলিশ এসব অস্ত্র উদ্ধার করেন। তবে ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
এদিকে মির্জাপুরে গ্রামীণ ফোন পরিবেশকের বিক্রয় প্রতিনিধিকে অস্ত্রের মুখে জিম্মি করে ছিনতাইকারীরা নগদ ১লাখ ১০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে।
পুলিশ সুত্র জানান, শনিবার মির্জাপুর বাজারের গ্রামীণ ফোনের ডিলার এম এস তুইতি টেলিকমস এর সেলসম্যান মো. মাসুদ রানা উপজেলার বরাটি, ধল্যা, কুর্ণীসহ বিভিন্ন বাজারে গ্রামীণ ফোনের কার্ড ও ফ্লেক্সির লোড বিক্রি করে মোটরসাইকেলযোগে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে ফিরছিলেন। মহাসড়কের ইচাইলে রাত সাতটার দিকে ৬ ছিনতাইকারী মাসুদের মোটরসাইকেলের গতিরোধ করে। পরে তার কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে ছিনতাইকারীরা দুটি মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। এসময় ছিনতাইকারীরা দুভাগে ভাগ হয়ে একটি টাঙ্গাইলের দিকে অন্যটি ঢাকার দিকে পালিয়ে যায়। পরে মাসুদের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে। তারা মোটরসাইকেল নিয়ে ছিনতাইকারীদের ধাওয়া দেয়।ধাওয়া খেয়ে দ্রুতগতিতে ঢাকার দিকে যাওয়া এক ছিনতাইকারী সোহাগপাড়া এলাকায় তার কাছে থাকা ব্যাগ ফেলে পালিয়ে যায়। এলাকাবাসী ব্যাগটি উদ্ধার করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্যাগের ভেতর থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও দুটি চাপাতি উদ্ধার করেন।
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন পরিত্যাক্ত অবস্থায় অস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন,ছিনতাইয়ের বিষয়ে গ্রামীণ ফোনের ডিলার পিন্টু সাহা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ছিনতাইকারীদের গ্রেফতারে পুলিশ সাড়াঁশি অভিযানে নেমেছে।

Related Articles

Close