বাংলাদেশসর্বশেষ নিউজ

মির্জাপুরে শিশু শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার

মুক্তার হাসান, টাঙ্গাইল থেকে: টাঙ্গাইলের মির্জাপুরে শিশু শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষককে আটক করে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। পুলিশ মঙ্গলবার রাতে ধর্ষক আলীমকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে উপজেলার ভাদগ্রাম ইউনিয়নের বুড়িহাটী গ্রামে। ধর্ষিতা শিশুটি বুড়িহাটী এলাকায় বেসরকারি একটি স্কুলে শিশু শ্রেণির ছাত্রী বলে জানা গেছে। তার বাড়ি বুড়িহাটী গ্রামে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানান, মঙ্গলবার দুপুর তিনটার দিকে বুড়িহাটী গ্রামের বাসিন্দা ৫ বছরের শিশু কন্যা একই গ্রামের পাশের বাড়িতে বেড়াতে যায়। এসময় ওই বাড়িতে কেউ না থাকায় মালয়েশিয়া প্রবাসী মজিবরের ছেলে ৮ম শ্রেণির ছাত্র মো. আলীম মিয়া শিশুটিকে তাদের বসত ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে আলীম শিশুটিকে ঘর থেকে বের করে দিয়ে প্রাইভেট পড়তে মির্জাপুর সদরে চলে আসে। ঘটনাটি জানতে পেয়ে এলাকার লোকজন রাতে আলীমকে আটক করে মারপিট করে। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিয়ে ধর্ষক আলীমকে তাদের কাছে তুলে দেয়। বিষয়টি ধামাচাপা দিতে ওই এলাকার কয়েকজন মাতাব্বর দুই পরিবার ও থানা পুলিশের সাথে বৈঠক করছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

ধর্ষক আলীম তার পাশের বাড়ির ৫ বছরের শিশুকে ধর্ষণ করার বিষয়টি স্বীকার করে বলে, না বুঝে এ কাজ করেছি। সে সদরের সদয় কৃষ্ণ মডেল উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র বলে জানায়।

মির্জাপুর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) বিশ্বজিৎ জানান, ধর্ষণের অভিযোগে আলীমকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষিতা শিশুটি পরিবারের কাছে রয়েছে বলে তিনি উলে­খ করেন। মির্জাপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, এ ঘটনায় মামলার পক্রিয়া চলছে।

Related Articles

Close