ক্যাম্পাসক্রিকেটক্রিকেটখেলাধূলাবাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

সখীপুরে দিনব্যাপি ক্রীড়া অনুষ্ঠান ও স্থানীয় বিপিএল ফাইনাল অনুষ্ঠিত

ataul saddamনিজস্ব প্রতিনিধি, নিউজরুমবিডি.কম: স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষ্যে টাঙ্গাইলের সখীপুর উপজেলার বানিয়ারছিট গ্রামে অনুষ্ঠিত হলো দিনব্যাপি ক্রীড়া অনুষ্ঠান ও বানিয়ারছিট প্রিমিয়ার লীগ (বিপিএল) এর চতুর্থ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ।

আজ শনিবার সকাল থেকেই বানিয়ারছিট সোনার বাংলা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গন মেতে উঠে শিশুকিশোর ও নানা বয়সী মানুষজনের পদচারনায়। সারাদিন চলতে থাকে দৌড়, লাফ, স্মৃতি পরীক্ষাসহ নানা স্থানীয় খেলার প্রতিযোগিতা। বিকেলে অনুষ্ঠিত হয় স্থানীয় ক্রিকেট টুর্নামেন্ট বিপিএল এর চতুর্থ আসরের ফাইনাল ম্যাচ। ফাইনালে ‘সুপার স্টার নাইন’ দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ‘ড্রাগন কিংস’।

bpl newssঅনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ কমিটির সহ- সম্পাদক ও ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট অব বাংলাদেশ এর সহ সভাপতি ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন এ.কে. ফজলুল হক,  সখীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ সরকার, লিটন আহমেদ আকাশ, আবদুল বাছেত মুন্সী, ছোমেদ আলী, রুস্তম আলী, গোলাম কবীর, ডা. সুজন সিকদার, মাসুদ রানা, শফিকুল ইসলাম শফি, জাহাঙ্গীর আলম প্রমুখ।

স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ছানোয়ার হোসেন ও শাহরিয়ার রিপন।

দিনব্যাপি ক্রীড়া অনুষ্ঠান পরিচালনায় ছিলেন আ. মান্নান, হারুন আল মামুন, হারুন অর রশিদ ও রফিক।

সারাদিন ক্রীড়া অনুষ্ঠান শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথিগণ নিজ নিজ বক্তব্যে আয়োজকদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সকল ক্রীড়ামোদী ও উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান।

Tags

Related Articles

Close