জাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

দীপ্ত জীবন ফাউন্ডেশন হাসপাতালে রক্ত দান কর্মসূচীর উদ্বোধন: বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ

Dinajpurশেখ সাইদুল আলম সাজু, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দীপ্ত জীবন ফাউন্ডেশন হাসপাতালে জাতীয় শোকের মাসের ১ম দিনে রক্ত দান কর্মসূচীর উদ্বোধন ও বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী শোকের মাস আগষ্টের সুচনা লগ্নে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দীপ্ত জীবন ফাউন্ডেশন হাসপাতাল আয়োজিত বিনামূল্যে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ এবং রক্ত দান কর্মসূচীর উদ্বোধন করেন। জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের আন্তরিক প্রচেষ্টায় দীপ্ত জীবন ফাউন্ডেশন হাসপাতালে এ এলাকার মানুষের সেবা প্রদান করা হচ্ছে।

দীপ্ত জীবন হাসপাতালের সভাপতি ও দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সাবেক সিভিল সার্জন মোঃ আব্দুল করিম, ডায়াবেটিকস বিশেষজ্ঞ ডাঃ ডিসি রায় প্রমুখ। সেচ্ছায় রক্তদান কর্মসূচীতে এম আব্দুর রহিম মেডিকেল কলেজের সন্ধ্যানী ইউনিট সভাপতি মুশফিক-উল-মুকিতের নেতৃত্বে ৩ জন বিশেষজ্ঞ চিকিৎসকসহ ১৩ জনের মেডিকেল টিম, ঢাকা মেডিকেল কলেজ সন্ধ্যানী ইউনিটের সভাপতি কেএম আব্দুল্লাহ আল মুঈদ তিলকের নেতৃত্বে ৩ জন বিশেষজ্ঞ চিকিৎসকসহ ৮ জনের একটি মেডিকেল টিম এবং তৈয়বা মজুমদার রেড ক্রিসেন্ট রক্ত দান কেন্দ্র এর মেডিকেল অফিসার ডাঃ মোঃ আজগার আলীর নেতৃত্বে ৫ জনের মেডিকেল টিম উপস্থিত ছিল।

Related Articles

Close