খেলাধূলাসর্বশেষ নিউজ

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ সরাসরি জিটিভিতে

gtvজেড.আই জহির, নিউজরুমবিডি.কম: জিম্বাুবুয়ে ও স্বাগতিক বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাথে আসন্ন ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজ সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশের দেশীয় গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি)। আগামী ৭ই নভেম্বর থেকে শুরু হওয়া দ্বিপাক্ষিক সিরিজে ৩টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ এবং ২টি টি-টুয়েন্টি ম্যাচে পরস্পরের মোকাবেলা করবে বাংলাদেশ-জিম্বাবুয়ে ক্রিকেট দল। ইতিমধ্যেই দ্বিপাক্ষিক সিরিজের সফরসূচী নির্ধারণ করে ফেলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ৭ই নভেম্বর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিবা-রাত্রির ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু হবে দুই জাতির ক্রিকেট লড়াই।

দেশের ক্রিকেটপ্রেমীদের এই ক্রিকেট উন্মাদনায় বরাবরের মত এবারও সঙ্গী হল বাংলাদেশের দেশীয় গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি)। উল্লেখ্য সদ্য সমাপ্ত দেশের মাটিতে বাংলাদেশ-ভারত ও বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার মধ্যকার সিরিজ দুটি সরাসরি সম্প্রচার করে গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি)।

সবকিছু ঠিক থাকলে নভেম্বরের ৭ তারিখ থেকে এল্টন চিগুম্বুরার নেতৃত্বে প্রথম ওয়ানডে ম্যাচে মিরপুরে স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে জিম্বাবুয়ে। ৯ই নভেম্বর দ্বিতীয় ওয়ানডে ম্যাচে মাঠে নামবে উভয় দল। এরপর ১১ই নভেম্বর সিরিজের শেষ ওয়ানডেতে একই ভেন্যুতে মুখোমুখি হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে।

এরপর একদিন বিরতির পর ১৩ ও ১৫ই নভেম্বর দুটি টি-টুয়েন্টি ম্যাচে স্বাগতিকদের মুখোমুখি হবে চিগুম্বুরা’রা। দ্বিপাক্ষিক সিরিজের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে হোম অফ ক্রিকেট খ্যাত মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এবং সবগুলো ম্যাচেই হবে দিবা-রাত্রির।

শুধু খেলাই নয়, খেলা সম্প্রচারের পাশাপাশি এই চ্যানেলটি আয়োজন করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটারদের অংশগ্রহণে আলাপচারিতার বিশেষ টকশো ‘ক্রিকেট এক্সট্রা’। প্রতিদিনের ম্যাচ তারা পর্যালোচনা করবেন, সঙ্গে থাকবেন বিনোদন অঙ্গনের জনপ্রিয় মুখ।

এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাথে আগামী ২০২০ সাল পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট দলের ছয় বছরের আন্তর্জাতিক ক্রিকেট খেলা সম্প্রচারের স্বত্ব কিনে নিয়েছে গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি)।

Tags

Related Articles

Close