বাংলাদেশসর্বশেষ নিউজ

বাংলাদেশ প্রতিদিনের ৭ম বর্ষপূর্তি উপলক্ষে টাঙ্গাইলে বর্ণাঢ্য র‌্যালী

birthday of bd protidinমু্ক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি।। টাঙ্গাইলে বর্ণাঢ্য র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে বাংলাদেশ প্রতিদিনের ৭ম বর্ষে পদার্পণ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টায় টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে প্রেসক্লাব বঙ্গবন্ধু অডিটরিয়ামে এসে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন। বিশেষ অতিথির হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা সিনিয়র তথ্য অফিসার কাজী গোলাম আহাদ, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ, সম্পাদক কাজী জাকেরুল মওলা, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সাধারণ সম্পাদক এডভোকেট আতাউর রহমান আজাদ ও টাঙ্গাইল জেলা মু্িক্তযোদ্ধা সংসদের সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন ফারুক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রতিদিনের টাঙ্গাইল জেলা প্রতিনিধি মো. নাসির উদ্দিন।

অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও বন্ধু প্রতিদিনের সভাপতি-সম্পাদকসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক পেশার শতাধিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Tags

Related Articles

Close