ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ পরিত্যক্ত ঘোষণা

Match offজেড.আই জহির: আইসিসি ষষ্ঠ টি-টুয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের প্রথম রাউন্ডের ৮ম ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। প্রথম রাউন্ডের গ্রুপ “এ” এর ম্যাচে মুখোমুখি লড়াইয়ে মাঠে নামে বাংলাদেশ ও আয়ারল্যান্ড ক্রিকেট দল।

শুক্রবার ধর্মশালায় হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে টসে জয়লাভ করে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় আয়ারল্যান্ড। বৃষ্টি বিঘ্নিত ম্যাচটি গড়ায় ১২ ওভারে।

টসে হেরে ব্যাটিংয়ে নেমে দুই ওপেনার তামিম ইকবাল ও সৌম্য সরকার উদ্বোধনী জুটিতে বাংলাদেশকে উড়ন্ত সূচনা এনে দেয়। দুজন মিলে পাওয়ার প্লের ৪ ওভারেই দলের জন্য ৫২ রান যোগ করেন। দলীয় ৬১ রানে ভাঙ্গে তামিম-সৌম্যের উদ্বোধনী জুটি। অ্যান্ডি ম্যাকব্রাইনের বলে স্টাম্পড আউট হয়ে প্যাভিলিয়নে ফেরত যান সৌম্য সরকার। আউট হওয়ার আগে নিজের নামের পাশে ১৩ বলে তিনটি চারের সাহায্যে ২০ রান যোগ করেন।

এরপর সাব্বির রহমানকে সাথে নিয়ে দ্বিতীয় উইকেটে মাত্র ২০ বলে ৩৩ রানের জুটি গড়েন তামিম। দলীয় ৯৪ রানে ডকরেলের বলে পোর্টারফিল্ডকে ক্যাচ দিয়ে ফিরেন তামিম ইকবাল। আউট হওয়ার আগে কাজের কাজটি ঠিক সারেন তিনি। মাত্র ২৬ বলে ১৮০.৭৬ স্ট্রাইক রেটে ৪৭ রান যোগ করেন তামিম। তার ইনিংসে ৩টি চার ও ৪টি ছক্কার মার ছিল।

এদিকে তামিম আউট হওয়ার সাথে সাথেই আবারও ধর্মশালায় বৃষ্টি হানা দেয়। বৃষ্টির পরিমাণ অনেক বেশি হওয়ায় আজকের ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করে ম্যাচ আম্পায়ার। ফলে আয়ারল্যান্ড ও বাংলাদেশকে ১-১ করে পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হয়।

Tags

Related Articles

Close