খেলাধূলাসর্বশেষ নিউজ

বিপিএল সরাসরি দেখাবে জিও সুপার

brb cableজেড.আই জহির, নিউজরুমবিডি.কম: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) সরাসরি সম্প্রচার করবে পাকিস্তানী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল জিও সুপার। আর মাত্র এক সপ্তাহ বাদে বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসর বসতে চলেছে। বাংলাদেশী দেশীয় চ্যানেল (চ্যানেল-নাইন) এর কাছ থেকে স্বত্ব কিনে নিয়ে এবারের আসর সরাসরি সম্প্রচার করবে জিও সুপার।

আগামী ২২শে নভেম্বর থেকে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে “রংপুর রাইডার্স-চিটাগাং ভাইকিংস” এর মধ্যকার উদ্ভোধনী ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের সবচেয়ে বড় ঘরোয়া ক্রিকেটীয় লড়াই। ইতিমধ্যেই জিও সুপার আসন্ন বিপিএল নিয়ে তাদের বিজ্ঞাপন প্রচার করে আসছে। বরাবরের মত পাকিস্তানী ক্রিকেটপ্রেমীদের এই ক্রিকেট উন্মাদনায় এবারও সঙ্গী হল পাকিস্তানী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল জিও সুপার। মুলত পাকিস্তানী ক্রিকেটারদেরকে বাড়তি উন্মাদনায় ভাসাতে এই আয়োজন টেলিভিশন চ্যানেলটির। পাশাপাশি জিও সুপারের মাধ্যমে গোটা বিশ্বের দরবারে পৌছে যাবে বিপিএল।

আগামী ২২শে নভেম্বর থেকে শুরু হওয়া বিপিএলের তৃতীয় আসরটি চলবে ডিসেম্বরের ১৫ তারিখ পর্যন্ত। ১৫শে ডিসেম্বর ফাইনালের মধ্যদিয়ে শেষ হবে বিপিএলের তৃতীয় আসর। ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

Related Articles

Close