বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

নাগরপুরে চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারনায় বাঁধা: মাইক ভাংচুর ও নেতাকর্মিদের হুমকি

টাঙ্গাইল প্রতিনিধি, নিউজরুমবিডি.কম: টাঙ্গাইলের নাগরপুরে বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থীত চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারনায় বাঁধা, মাইক ভাংচুর ও নেতাকর্মিদের হুমকি প্রদান করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাতে উপজেলার ঘুণি সিংজোড়া শহীদ তীতুমীর বাজারে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কার্যালয়ের সামনে।

জানা যায়, আগামী ২২শে মার্চ অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে উপজেলার গয়হাটা ইউনিয়নের আওয়ামী লীগের দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থী শেখ শামসুল হক (নৌকা) প্রতীকের নির্বাচনী প্রচারনায় বাঁধা, প্রচারের মাইক ভাংচুর ও তার নেতাকর্মিদের প্রাণনাশের হুমকি দিয়েছে। একই ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মোস্তাফিজুর রহমান আসকর (ঘোড়া) প্রতীকের সমর্থকরা।

এনিয়ে এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। উক্ত ঘটনায় চেয়ারম্যান প্রার্থী শেখ শামসুল হক  স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোস্তাফিজুর রহমান আসকরসহ কয়েকজন বিবাদী করে নাগরপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।

গয়হাটা ইউনিয়নের আওয়ামী লীগের দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থী শেখ শামসুল হক বলেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোস্তাফিজুর আসকর ইউপি নির্বাচনে তার পরাজয় হবে বুঝতে পেরে নির্বাচনকে প্রভাবিত করতে তার সমর্থকদের দিয়ে ইউনিয়নের বিভিন্ন গ্রামে সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে। তারই ধারাবাহিকতায় গত মঙ্গলবার রাতে তার (ঘোড়া) প্রতীকের সমর্থকরা মিছিল নিয়ে শহীদ তীতুমীর বাজারে আমার নির্বাচনী অফিসের সামনে এসে আমার নৌকা প্রতীকের সমর্থকদের নির্বাচনী প্রচারনায় বাঁধা প্রয়োগ করে তাদেরকে প্রাণ নাশের হুমকি প্রদান করেছে। এছাড়াও আমার নৌকা প্রতীকে নির্বাচনী প্রচারনা নিয়ে স্বতন্ত্র প্রার্থীর এলাকা শান্তিনগর গ্রামে গেলে তার সমর্থকরা নির্বাচনী আচরনবিধি লংঘন করে আমার প্রচারনার মাইক ভাংচুর করেছে। উক্ত ঘটনায় আমি বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছি।

এব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার আঃ বাতেন জানান, উপজেলার গয়হাটা ইউনিয়নের নির্বাচন আচরনবিধি লংঘন বিষয়ে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী শেখ শামসুল হক একটি অভিযোগ দিয়েছে। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Tags

Related Articles

Close