বাংলাদেশসর্বশেষ নিউজ

ফুলবাড়ীতে আন্তর্জাতিক নারী দিবস পালিত

fulbari nari dibos 1মোস্তাফিজুর রহমান সুমন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা প্রশাসন ও ফুলবাড়ী পৌরসভার আয়োজনে এবং ওয়ার্ল্ড ভিশন বালাদেশ, ফলবাড়ী এডিপি ও পল­ী শ্রী এর সহযোগিতায় আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে।

“অধিকার মর্যাদায় নারী-পুরুষ সমানে সমান” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় ফুলবাড়ী উপজেলা প্রশাসন ও ফুলবাড়ী পৌরসভার  উদ্যোগে পৃথক পৃথক ভাবে আন্তর্জাতিক নারী দিবস পালনে র‌্যালী বের হয়। র‌্যালীটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে গিয়ে শেষ হয়।

র‌্যালীতে অংশ নেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ এহেতেশাম রেজা, পৌরমেয়র মুর্তুজা সরকার মানিক, প্যানেল মেয়র মোঃ মামুনুর রশীদ ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাসহ বিভিন্ন এন.জি.ও, বিভিন্ন সামাজিক সংগঠন, উপজেলা প্রশাসন ও পৌর প্রশাসন ।

র‌্যালী শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ এহেতেশাম রেজা, পৌরমেয়র মোঃ মুর্তুজা সরকার মানিক, প্যানেল মেয়র মোঃ মামুনুর রশীদ, ওয়ার্ড কাউন্সিলর আব্দুল জব্বার মাসুদ। এছাড়াও উপস্থিত ছিলেন, বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ।

Tags

Related Articles

Close