বাংলাদেশসর্বশেষ নিউজ

সখীপুরে স্কুল ছাত্র হত্যার চেষ্টায় চার বখাটে গ্রেফতার

sakhipurটাঙ্গাইল প্রতিনিধি, নিউজরুমবিডি.কম: রোববার সকালে টাঙ্গাইলের সখীপুর উপজেলার ছোট মৌশা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র আশিককে জবাই করে হত্যার চেষ্টা করা হয়। পুলিশ এ ঘটনায় চার বখাটেকে গ্রেফতার করেছে।

এ ঘটনায় ওইদিন বিকেলে পাঁচজনকে আসামি করে ওই ছাত্রের বাবা মুক্তার আলী বাদী হয়ে সখীপুর থানায় মামলা করেছেন। আশিককে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রোববার সকাল ১১ টার সময় ওই বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র আশিক মিয়া শ্রেণিকক্ষ থেকে বাথরুমে গেলে পেছন থেকে পাঁচ বখাটে গামছা দিয়ে তার চোখ- মুখ বেঁধে ফেলে।  এ সময় তারা আশিকের গলা চেপে ধরে এবং ধারালো কাঁচ দিয়ে জবাই করে হত্যার চেষ্টা করে।  তাদের ধস্তাধস্তির শব্দ শুনে শ্রেণি শিক্ষক নূরে আলম এগিয়ে গেলে বখাটেরা দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এ পর্যায়ে স্থানীয় লোকজন বখাটে মো.জয় মিয়া (১৪), জাহিদ হাসান (১৬) , মনির হোসেন (১৭) ও সুমন মিয়াকে (১১) ধরে ফেলে। এ সময় বখাটে সুজন (১৪) পালিয়ে যায়। পরে খবর দিলে পুলিশ তাদের থানায় নিয়ে আসে।

সখীপুর থানার ওসি (তদন্ত) মাকছুদুল আলম বলেন, ‘পূর্বশত্র“তার জের ধরে আশিককে বখাটেরা হত্যার চেষ্টা করে। এ ঘটনায় সখীপুর থানায় মামলা হয়েছে। চার বখাটেকে গ্রেফতার করা হয়েছে। বখাটে জয় জানায়, ‘আশিক কিছুদিন আগে আমাকে মেরেছিল। তাই বন্ধুদের নিয়ে আমি তাকে মারতে যাই’।

Tags

Related Articles

Close