ক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

কুমিল্লাকে হারিয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে রংপুর

rangpurক্রীড়া প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে আজকের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ২১ রানে হারিয়েছে রংপুর রাইডার্স। দশ ম্যাচে সাত জয়ে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় এখন সবার উপরে রংপুর রাইডার্স।রংপুর রাইডার্সের দেয়া ১৫৪ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ১৯.৫ ওভারে সব উইকেট হারিয়ে ১৩২ রান সংগ্রহ করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।দলের পক্ষে সর্বোচ্চ ৩৮ রান করেন ইমরুল কায়েস। আর রংপুর রাইডার্সের পক্ষে থিসারা পেরেরা ৩টি, সাকিব আল হাসান ১টি, সাকলাইন সজিব ২টি, ড্যারেন স্যামি ১টি, আরাফাত সানি ১টি ও মোহাম্মদ নবী ২টি করে উইকেট নেন।

এদিন ইনিংসের ষষ্ঠ ওভারে ড্যারেন  সাজঘরে ফেরেন ইমরুল কায়েস (৩৮)।  অষ্টম ওভারে মাহমুদুল হাসান (৮), নবম ওভারে আহমেদ শেহজাদ (১০), একই ওভারে আসহার জাইদিও (২) আউট হন।

১৩তম ওভারে শুভাগত হোমকে (১২) বোল্ড করেন আরাফাত সানি। ১৬তম ওভারে আন্দ্রে রাসেলকে (৯) ফেরান সাকিব আল হাসান। ১৭তম ওভারে মাশরাফিকে (৮) ফেরান সাকলাইন সজিব।

১৮তম ওভারে সোয়েব মালিককে (১৫) ফেরান থিসারা পেরেরা। ২০তম ওভারে ধীমান ঘোষ (২) ও কামরুল ইসলাম রাব্বীকে (১) আউট করেন পেরেরা।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৩ রান সংগ্রহ করে রংপুর রাইডার্স। দলের পক্ষে অর্ধশত (৬২*) করে অপরাজিত থাকেন জহুরুল ইসলাম অমি। আর কুমিল্লার পক্ষে সর্বোচ্চ দুইটি উইকেট নেন আবু হায়দার রনি।

ম্যাচ সেরা হন রংপুরের জহুরুল ইসলাম।

Tags

Related Articles

Close