ক্রিকেটক্রিকেটখেলাধূলা

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ বাতিল টাইগারদের

ban criccজেড.আই জহির, নিউজরুমবিডি.কমঃ আসন্ন আইসিসি টি-টুয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলের প্রস্তুতি ম্যাচটি বাতিল করেছে আইসিসি। আগামী ০৮ মার্চ থেকে ০৩ এপ্রিল পর্যন্ত ভারতের মাঠিতে বসতে যাওয়া টি-টুয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচের সময়সূচী পরিবর্তন করেছে আইসিসি। যেখানে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি), ৫ মার্চ অনুষ্ঠেয় বাংলাদেশ-হংকং প্রস্তুতি ম্যাচটি বাতিল ঘোষণা করেছে।

সোমবার আসন্ন আইসিসি টি-টুয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে এক প্রেস বিজ্ঞপ্তিতে আইসিসি জানায়, চলমান এশিয়া কাপে বাংলাদেশ ক্রিকেট দলের অসাধারণ পারফরমেন্সের কারণে প্রস্তুতি ম্যাচটি বাতিল করা হয়েছে। কারণ হিসেবে দেখানো হয়েছে প্রথমে সংযুক্ত আরব আমিরাত এবং পরে শ্রীলঙ্কার বিপক্ষে জয়ে টাইগারদের এশিয়া কাপ ফাইনালে খেলা এখন সময়ের ব্যাপার মাত্র।

এদিকে এশিয়া কাপের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ৬ই মার্চ। ফাইনালে বাংলাদেশ উত্তীর্ন হলে ধর্মশালায় ৫ই মার্চ হংকংয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলা সম্ভব হবেনা টাইগারদের। সার্বিক দিক বিবেচনা করেই এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে আন্তর্জাতিক ক্রিকেটের বড় সংস্থা (আইসিসি)। তবে বাংলাদেশের পরিবর্তে হংকং প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে ভারতের স্থানীয় কোন একটি দলের বিপক্ষে জানিয়েছে আইসিসি।

Tags

Related Articles

Close