খেলাধূলাফুটবলসর্বশেষ নিউজ

বঙ্গবন্ধু গোল্ড কাপে শূভ সূচনা মামুনুলদের

ক্রীড়া প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: বঙ্গবন্ধু গোল্ডকাপের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কাকে ৪-২ গোলের ব্যবধানে হারিয়ে শুভ সূচনা করেছে বাংলাদেশ ফুটবল দল।

শুক্রবার বিকেল পৌনে তিনটায় যশোরের শামস-উল-হুদা স্টেডিয়ামে মুখোমুখি হয় স্বাগতিক বাংলাদেশ ও শ্রীলঙ্কা। প্রথমার্ধে ৩-১ ব্যবধানে এগিয়ে থাকা বাংলাদেশ দল খেলা শেষ করে ৪-২ ব্যবধান রেখে।

ম্যাচের ১৭ মিনিটে প্রথম গোল পেয়ে এগিয়ে যায় মারুফুল হকের শিষ্যরা।। জাহিদের ক্রসে শ্রীলঙ্কার জালে বল পাঠান সাখাওয়াত হোসেন রনি। ম্যাচের ২০ মিনিটে পেনাল্টিতে গোল করে লঙ্কানদের ১-১ ব্যবধানে সমতায় ফেরান শ্রীলঙ্কান ফিগুয়ার্দো।

ম্যাচের ২২তম মিনিটেই অধিনায়ক মামুনুল ইসলামের কর্নারে দুর্দান্ত হেডে গোল করেন ইয়াসিন খান। তাতে ২-১ এ লিড নেয় বাংলাদেশ। এরপর ম্যাচের ৪২ মিনিটে নাবিব জীবনের দূর্দান্ত এক ফ্রি কিক প্রতিপক্ষের মাথা ছুয়ে শ্রীলঙ্কার গোলপোস্টে ঢুকে পড়ায় ৩-১ ব্যবধানে এগিয়ে যায় বাংলাদেশ।

মধ্য বিরতির পর ৫০ মিনিটের সময় শ্রীলঙ্কার ব্যবধান ৩-২ গোলে নামিয়ে আনেন সানজুয়া। ম্যাচের ৮৬ মিনিটেই শাখাওয়াত রনির গোলে ৪-২ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। এরপর আর গোল না হলে দারুণ এক জয় নিয়ে মাঠ ছাড়ে মামুনুলরা।

Tags

Related Articles

Close