ক্রিকেটক্রিকেটখেলাধূলা

মুস্তাফিজের ইনজুরিতে দলে ফিরতে পারেন তামিম

mostafiz-tamimক্রীড়া প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: বাংলাদেশ ক্রিকেট দলের তরুণ তুর্কি মুস্তাফিজুর রহমান ইনজুরিতে ভুগছেন- এমনটাই জানা গেছে জাতীয় দলের বিশ্বস্ত সূত্র থেকে। এমনকি ধারণা করা হচ্ছে ইনজুরির সমস্যায় মুস্তাফিজের জন্য অনিশ্চিত হয়ে পড়েছে এশিয়া কাপের পরের ম্যাচগুলোও।

জানা গেছে, শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের পরই শরীরের একপাশে ব্যথা অনুভব করেন মুস্তাফিজ। পরীক্ষা নিরীক্ষার জন্য তিনি অ্যাপোলো হাসপাতালে গিয়েছিলেন বলেও জানা গেছে। বিশ্বস্ত একটি সূত্রের খবর, সামনে বিশ্বকাপের আসর থাকায় কোনরকম ঝুকি নিতে চাচ্ছেনা টিম ম্যানেজমেন্ট। আর তাই এশিয়া কাপের পরবর্তী ম্যাচগুলোতে দেখা না যেতে পারে প্রতিভাবান তরুণ এই পেসারকে।

মুস্তাফিজ যখন টাইগার ভক্তদের জন্য দু:সংবাদের কারণ হয়ে সামনে আবির্ভূত হয়েছেন, ঠিক তখনই তামিম ইকবাল দিচ্ছেন সুখবর। জানা গেছে, সদ্য ভূমিষ্ঠ পুত্র সন্তানের মুখ দেখে আজ দুপুরেই দেশে ফিরেছেন দেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। এরই মধ্যে বিমান বন্দর থেকে সরাসরি মিরপুর এসে অনুশীলনে নেমেও পড়েছেন তিনি। এখন দেখার বিষয় হচ্ছে, এসিসির টেকনিক্যাল কমিটির অনুমোদন সাপেক্ষে মুস্তাফিজের জায়গায় তামিমকে দলে নিতে পারেন কিনা বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট।

Related Articles

Close