বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে স্বরস্বতী পুঁজা উৎসবে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

vangchorটাঙ্গাইল প্রতিনিধি, নিউজরুমবিডি.কম: টাঙ্গাইলের দেলদুয়ারে স্বরস্বতী পুঁজা উৎসবে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। দেলদুয়ার উপজেলার পাথরাইল ইউনিয়নের পাথরাইল বাজারের পাশে স্বরস্বতী পুজা মন্ডপে সোমাবার ভোর রাতে এ ঘটনাটি ঘটে।

স্থানিয়রা জানায়, প্রত্যেক বছর স্বরস্বতী পুঁজা উৎসব পালন করে এখানকার শিক্ষার্থীরা। এরই ধারাবাহীকতায় এবার “ইয়ং স্টুডেন্ট ক্লাবের” উদ্দ্যোগে এ উৎসবের আয়োজন করা হয়। শিক্ষার্থীরা রাত ২ টা পর্যন্ত উৎসব পালন শেষে ঘুমিয়ে পড়লে ভোর রাতে কে বা কারা এ ধরনের ঘটনা ঘটিয়েছে তা জানা জায়নি।

এলাকাবাসী জানান, পাথরাইল থেকে করটিয়া গামী এক অটোরিক্সা চালক পুজা মন্ডপে আগুন দেখতে পেয়ে স্থানীয়দের ডাক দিলে তারা আগুন লাগার ঘটনাটি দেখতে পায়। পরে ঘটনাস্থলের পাশ্ববর্তী লোকজনের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রনে আসে। এতে পুজা মন্ডপের প্যান্ডেলের কাপড়  ও কয়েকটি চেয়ার পুরে গেছে। আর অল্পের জন্য রক্ষা পেয়েছে পাশের শাড়ী ব্যবসা প্রতিষ্ঠান। তবে কেউ ষড়যন্ত্র মুলক ভাবে আগুন দিয়েছে কিনা বা নিজেদের অভ্যন্তরীন কোন কোন্দলের কারনে এ ধরনের ঘটনা ঘটেছে কিনা এ ব্যাপারে জানতে চাওয়া হলে সঠিক করে কিছু বলতে পারেনি ইয়ং স্টুডেন্ট ক্লাবের সদস্যরা।

এ ব্যাপারে দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মোশারফ হোসেনের কাছে মুঠফোনে জানতে চাওয়ার জন্য বারবার ফোন করলেও তিনি ফোন রিসিভি করেননি।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন দেলদুয়ার থানা প্রশাসন, পাথরাইল ইউনিয়ন চেয়ারম্যান হানিফুজ্জামান লিটন,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম মলি­ক মিয়া প্রমুখ।

Related Articles

Close