ক্যাম্পাসবাংলাদেশসর্বশেষ নিউজ

ফুলবাড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে শিক্ষা মেলার সমাপনী

skhikka sopatho..1মোস্তাফিজুর রহমান সুমন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা প্রসাশন এর আয়োজনে অনুষ্ঠিত হলো জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে শিক্ষা মেলার সমাপনী অনুষ্ঠান।

“ মানসম্মত শিক্ষা জাতির প্রতিজ্ঞা” মূল প্রতিপাদ্যকে সামনে রেখে গত ০৪ ফেব্রুয়ারী থেকে শুরু হওয়া জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের আজ ১০ ফেব্রুয়ারী বুধবার ৩দিন ব্যাপি শিক্ষা মেলার সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ চত্ত¡রে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে সমাপনী অনুষ্ঠানের আলোচনা সভায় ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ এহতেশাম রেজার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মঞ্জুরুল কাদির।

shikkha soptahoউক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মিসেস হাসিনা ভুঁইয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুস ছাত্তার, শিক্ষা একাডেমিক কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম, ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি) মোঃ মোকছেদ আলী, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক মোঃ আলীম উদ্দিন, উপজেলার সকল প্রাথমিক শিক্ষকবৃন্দ, বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ আরও অনেকে।

আলোচনা সভা শেষে শিক্ষা মেলার প্রদর্শনীর জন্য ১ম পুরস্কার প্রদান করা হয় ৭নং ইউনিয়ন কে, ২য় পুরস্কার প্রদান করা হয় ফুলবাড়ী পৌরসভা কে,  ৩য় পুরস্কার প্রদান করা হয় ১নং এলুয়ারী ইউনিয়ন কে, ফুলবাড়ী উপজেলার মধ্যে পিএসসি পরীক্ষায় সবচেয়ে ভালো ফলাফল করার জন্য পুরস্কার প্রদান করা হয় সুজাপুর সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় কে, সৃজনশীলতায় শ্রেষ্ঠ স্কুল হিসেবে পুরস্কার প্রদান করা হয় চুড়াইট সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় কে, পিএসসি পরীক্ষায় জিপিএ৫ প্রাপ্ত ফুলবাড়ী উপজেলার সকল শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়। পুরস্কার প্রদান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Tags

Related Articles

Close