ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

স্বপ্ন পুরনের পথে সিলেটের ১৩ পেসার

robi bcbক্রীড়া প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: বিসিবি ও রবি’র যৌথ উদ্যেগে সারাদেশব্যাপী চলছে ‘রবি ফাস্ট বোলার হান্ট ২০১৫-১৬’ প্রতিযোগিতা । সারাদেশে মোট ১৬টি ভেন্যুতে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। গতকাল সিলেট জোনের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে মোট ১৩ জন সম্ভাবনাময়ী তরুন পেসার পরবর্তী রাউন্ডের জন্য নির্বাচিত হন। মোট ৩৯২জন প্রতিযোগীদের মধ্য থেকে যাচাই-বাছাই শেষে এই ১৩ জন কে ইয়েস কার্ড দেওয়া হয়।

সকাল ৯ টায় শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত তরুন পেসারদের স্বপ্ন পূরনের এই লড়াই অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার উদ্বোধন করেন বিসিবি পরিচালক ও সিলেট বিভাগ ক্রীড়াসংস্থার সাধারণ সম্পাদক আহমেদ শফিকুল আলম চৌধুরী নাদের। এতে ঘন্টায় সর্বোচ্চ ১৩০ কি:মি: গতি তুলে বল ছুড়ে প্রথম হেয়েছেন ইমরান আলী ইনাম।

ইয়েস কার্ড পাওয়া অন্য পেসাররা হলেন সৈয়দ খালেদ আহমদ, মাহমুদুল রহমান, রাজিবুল, আহাদুর রহমান অভি, ইরফান হোসাইন, রাশেদ আহমেদ, সাহিদুল ইসলাম, সাইফুল ইসলাম, সুলতান হোসাইন, পারভেজ আহমেদ, সুলতান হোসাইন, সঞ্জয় বর্মন ও একমাত্র নারী পেসার মিতু মল্রিক। এদের প্রত্যেকেরই গতিসীমা ছিলো ষন্টায় ১২৫-১২৯ কি:মি: এর মধ্যে। আগামী ৭ই ফেব্রুয়ারি পর্যন্ত দেশজুড়ে সম্ভাবনাময়ী পেসারদের এই অন্বেষণ কার্যক্রম চলবে।

Tags

Related Articles

Close