বাংলাদেশসর্বশেষ নিউজ

বিরলের কুইন ট্রেডার্সে রোড মাস্টার ও ডাইউন মোটরবাইক শো-রুমের উদ্বোধন

বিরলের কুইন ট্রেডার্সে রোড মাস্টার ও ডাইউন মোটরবাইক শো-রুমের উদ্বোধনজেড.আই জহির, দিনাজপুর : বুধবার সন্ধ্যায় বিরল পৌরশহরের থানা রোডে বিশ্ব বিখ্যাত রোডমাষ্টার এবং ডাইউন মোটরসাইকলের শো-রুম মেসার্স কুইন ট্রেডার্সের ফিতা কেটে শুভ উদ্বোধন করেন, প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শিল্পপতি এম আব্দুল লতিফ।

এ সময় বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান, যুগ্ম-সম্পাদক ও কুইন ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী রমা কান্ত রায়, সাংগঠনিক সম্পাদক শফিকুল আজাদ মনি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন মানিক!

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি যোগেন্দ্রনাথ রায়, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন, কেন্দ্রীয় ছাত্রলীগের অন্যতম সদস্য মোঃ কাইফ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিঠুন কুমার রায়, পৌরযুবলীগের আহ্বায়ক রেজা প্রমূখ উপস্থিত ছিলেন।

কুইন ট্রেডার্সের প্রোপাইটার রমা কান্ত রায় জানান- এ এলাকার মানুষের সাধ ও সাধ্যের উপর বিবেচনা করে নতুন নতুন মোটরবাইক দিয়ে এই শো-রুম সাজানো হয়েছে। এতে নগদ ও কিস্তির সুবিধা থাকছে।

Tags

Related Articles

Close