খেলাধূলাফুটবলবাংলাদেশসর্বশেষ নিউজ

বিরল শঙ্করপুরকে ৩-১ গোলে হারিয়ে ফাইনালে ধর্মপুর

RSKC (2nd Semi Final)জেড.আই জহির, বিরল (দিনাজপুর) : বিরলে ‘মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট–২০১৭’ এর দ্বিতীয় সেমিফাইনালে বিরল শঙ্করপুর ফুটবল একাদশকে হারিয়ে ফাইনালে উত্তীর্ণ হয়েছে ৮নং ধর্মপুর ইউপি’র ফুটবল একাদশ। টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে বিরল শঙ্করপুর ফুটবল একাদশকে ৩-১ গোলে হারিয়ে ফাইনালের টিকিট কাটে ৮নং ধর্মপুর ইউপি’র প্রতিনিধিরা।

সোমবার বিকালে রামপুর গ্রামের ঐতিহাসিক ফুটবল খেলার মাঠে টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে দিনের একমাত্র খেলায় ৫নং বিরল ইউপি’র শঙ্করপুর ফুটবল একাদশ এবং ৮নং ধর্মপুর ইউপি’র ফুটবল একাদশ ফাইনালে ওঠার লড়াইয়ে মাঠে নামে। খেলার প্রথমার্ধের শুরুতেই শঙ্করপুর একাদশের জালে পরপর দুটি বল জড়িয়ে ম্যাচে এগিয়ে থেকে বিরতিতে যায় ৮নং ধর্মপুর ইউপি। বিরতি থেকে ফিরেই আবারও শঙ্করপুরের জালে বল জড়ায় ধর্মপুর ইউপি’র প্রতিনিধিরা।

ম্যাচের শেষ দিকে আক্রমণের পাল্লা বাড়িয়ে দিয়ে ৮নং ধর্মপুর ইউপি’র গোল রক্ষককে ফাঁকি দিয়ে গোলপোস্টে বল জড়ায় শঙ্করপুর ফুটবল একাদশ। কিন্তু ম্যাচের শেষ বাঁশি বাঁজার আগে কোন দলই গোল করতে না পারার ফলে শঙ্করপুরকে ৩-১ গোলে হারিয়ে টুর্নামেন্টের ফাইনালের টিকিট কাটে ৮নং ধর্মপুর ফুটবল একাদশ।

এদিকে আগামীকাল ১লা আগস্ট ২০১৭ইং, (মঙ্গলবার) টুর্নামেন্টের তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে একই মাঠে বিকাল সাড়ে ৪টায় বিরল শঙ্করপুর ‍ফুটবল একাদশ মোকাবেলা করবে বিরল মৌসুমী ক্রীড়া চক্রের বিপক্ষে।

উল্লেখ্য, দিনাজপুর জেলার বিরল থানার ৬নং ভান্ডারা ইউপি’র রামপুর সমাজ কল্যাণ ক্লাব এর আয়োজনে আমেরিকা প্রবাসী মোজাহারুল ইসলাম ও মালয়েশিয়া প্রবাসী আব্দুল কুদ্দুস এর যৌথ সহযোগিতায় বিরলে প্রথমবারের মত “মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট–২০১৭” অনুষ্ঠিত হচ্ছে।

উক্ত টুর্নামেন্টে জেলার ১৬টি স্বণামধন্য ফুটবল সংগঠন অংশগ্রহণ করছে। এই গোল্ডকাপ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে পুরস্কার হিসেবে দেওয়া হবে ৬ আনা স্বর্ণ এবং রানার্সআপ দলকে দেওয়া হবে ৪ আনা স্বর্ণ। পাশাপাশি তৃতীয় ও চতুর্থ দলের জন্য থাকবে শান্তনা পুরস্কার।

Tags

Related Articles

Close