বাংলাদেশসর্বশেষ নিউজ

পৌর নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করা হবে।। নির্বাচন কমিশনার

election tangailমুক্তার হাসান, টাঙ্গাইল থেকে, নিউজরুমবিডি.কম: আসন্ন পৌরসভা নির্বাচন অবাধ, সুষ্ট নিরপেক্ষ এবং সকলের কাছে গ্রহনযোগ্য করা হবে বলেছেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ)মোঃ জাবেদ আলী । সকলেই সুষ্ঠ নির্বাচন চায়, তাই সকলের গ্রহন যোগ্য নির্বাচন উপহার দিতে যা প্রয়োজন তার সকল প্রকার প্রস্তুতি গ্রহন করা হবে।

পৌরসভা সাধারন নির্বাচন-২০১৫ উপলক্ষে সোমবার সকালে টাঙ্গাইল স্থানীয় ভাসানী হল মিলনায়তনে মত বিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এ সময় নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ)মোঃ জাবেদ আলী আরো বলেন, যে কোন প্রকার নাশকতা এড়াতে ভোট কেন্দ্রে ভ্রাম্যমান আদালতসহ পর্যাপ্ত পরিমানে র‌্যাব, পুলিশ, আনসার সদস্য মোতায়েন থাকবে। যাতে ভোট কেন্দ্রে কোন প্রার্থী কোন প্রকার পেশি শক্তির প্রভাব বিস্তার করতে না পারে।

ecটাঙ্গাইল জেলা প্রশাসক মোঃ মাহবুব হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা খুরশিদ আনোয়ার, জেলা পুলিশ সুপার সালেহ্ মোহাম্মদ তানভীর, জেলা রির্টানিং অফিসার মোঃ আনোয়ার হোসেন। মতবিনিময় সভায় টাঙ্গাইলের ৮টি পৌরসভার সকল মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

Tags

Related Articles

Close